গণভবনে প্রধানমন্ত্রীর ইফতার মাহফিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবনে গতকাল সোমবার বিচারপতি, বেসামরিক ও সামরিক কর্মকর্তা এবং কূটনীতিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেন।ইফতারের আগে জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব মাওলানা এম সালাহউদ্দিন আহমেদ মোনাজাত পরিচালনা করেন। বাসস।
প্রধান বিচারপতি এম মোজাম্মেল হোসেন, প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দীন আহমদ, প্রধান তথ্য কমিশনার এম জমির এবং দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান গোলাম রহমান ইফতারে যোগ দেন।
এ ছাড়া, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী শফিক আহমেদ, পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি, এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এবং আইন, বিচার ও সংসদবিষয়ক প্রতিমন্ত্রী কামরুল ইসলাম ইফতারে উপস্থিত ছিলেন।
পাশাপাশি প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, মসিউর রহমান, তৌফিক-ই-ইলাহী চৌধুরী, এম আলাউদ্দিন আহমেদ, মোদ্দাচ্ছের আলী, গওহর রিজভী, মেজর জেনারেল (অব.) তারিক সিদ্দিকী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মহীউদ্দীন খান আলমগীরসহ মন্ত্রিপরিষদ সচিব এম মোশাররাফ হোসাইন ভূইঞা, তিন বাহিনীর প্রধানগণ, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, বাংলাদেশ ব্যাংকের গভর্নর আতিউর রহমান, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব শেখ এম ওয়াহিদ-উজ-জামান, প্রেস সচিব আবুল কালাম আজাদ, প্রধানমন্ত্রীর মিডিয়াবিষয়ক বিশেষ সহকারী মাহবুব হক শাকিল, সুপ্রিম কোর্ট ও হাইকোর্টের বিচারপতি এবং সচিবেরা ইফতারে যোগ দেন।
এ ছাড়া বিভিন্ন রাষ্ট্রদূত, হাইকমিশনার, চার্জ দ্য অ্যাফেয়ার্স এবং মিশনপ্রধানেরা ইফতারে যোগ দেন।
কাল লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৭ জুলাই লন্ডনে অনুষ্ঠেয় অলিম্পিক গেমস-২০১২-এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। এ উদ্দেশ্যে পাঁচ দিনের সরকারি সফরে কাল বুধবার লন্ডনের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করবেন।

No comments

Powered by Blogger.