লায়লার বাড়ি থেকে ছ’টি কঙ্কাল উদ্ধার

অভিনেত্রী লায়লা খানের বাড়ি থেকে কঙ্কাল উদ্ধারের পর তার খুন সম্পর্কে আরও নিশ্চিত হলো পুলিশ। রহস্যজনকভাবে নিখোঁজ পাক অভিনেত্রী লায়লা খানের ইগতপুরির ফার্ম হাউস থেকে মঙ্গলবার ছ’টি কঙ্কাল ও মহিলাদের পোশাকের অংশ উদ্ধারের পর এই রহস্য অনেকটাই কেটে গেল বলে মনে করছে মুম্বাই পুলিশ।
তবে এই কঙ্কাল লায়লা খান ও তার পরিবারের সদস্যদের কি না সে ব্যাপারে সরাসরি কিছু জানায়নি মুম্বাই পুলিশ। উদ্ধার হওয়া কঙ্কালের ফরেন্সিক পরীক্ষার পর এ বিষয়ে বিবৃতি দেয়া হবে।
 
২০১১ সালের ফেব্রুয়ারি মাসে মুম্বাই থেকে নিখোঁজ হন পাক অভিনেত্রী লায়লা খান। লায়লার সঙ্গেই নিখোঁজ হন তার মা শালিনা, শালিনার দ্বিতীয় স্বামী এবং লায়লার  বোন-সহ পরিবারের পাঁচ সদস্য। পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করেন লালয়ার বাবা নাদির শাহ প্যাটেল। লায়লা ও তার পরিবারের অনুসন্ধান শুরু করে মুম্বাই এটিএস। প্রাথমিক তদন্তের পর মুম্বাই পুলিশের তরফে জানান হয়, নাসিকের কাছে ইগতপুরি এলাকার একটি খামারবাড়িতে তাদের নিয়ে গিয়েছিলেন লায়লার সৎ‍ বাবা পারভেজ টাক। ওই খামারবাড়ি থেকেই শেষবার লায়লার মোবাইলের টাওয়ার লোকেশন পাওয়া গিয়েছিল। পরে সেই খামারবাড়ি অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে যায়। ফলে তৈরি হয় জল্পনা। এরই মধ্যে একটি সূত্রে খবর আসে, গত বছরের ২৯ মে লায়লা ও তার পরিবারকে শেষবার কাশ্মীরের কিস্তোয়ারের একটি দোকানে দেখা গিয়েছে। দিন কয়েক আগে পুলিশের কাছে ধরা পড়ে ঘটনার অন্যতম অভিযুক্ত পারভেজ তাক। তাকে জিজ্ঞাসা করে খুনের কথা জানতে পারে পুলিশ। এরপরই মঙ্গলবার ইগতপুরির ফার্ম হাউসে তল্লাশি চালিয়ে ছ’টি কঙ্কাল উদ্ধার করা মুম্বাই পুলিশ।

No comments

Powered by Blogger.