মাতাল মনীষা! by অনন্যা আশরাফ

দাম্পত্য জীবনের শুরু থেকেই মতবিরোধের কারণে স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। কিন্তু সেই সিদ্ধান্তও বোধহয় তার অস্থীরতা দূর করতে পারে নি। নয়তো কেন তার  মতো সেলিব্রিটিকে মাতাল অবস্থায় প্রকাশ্যে দেখা যাবে!

সম্প্রতি মুম্বাইয়ের এক রেষ্টুরেন্টে মনীষা কৈরালাকে মাতাল অবস্থায় ক্যামেরা বন্দী করেন এক ফটোগ্রাফার। তার  আগের বয়ফ্রেন্ড প্রশান্ত চৌধুরী মুম্বাইয়ের ভার্সোভাতে তার নতুন রেস্টুরেন্ট উদ্বোধন উপলক্ষে এক পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে আমন্ত্রিতঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনীষা কৈরালা। দীর্ঘ সময় পার্টিতে থাকার পর কালো রংয়ের পোশাকে মনীষাকে মাতাল অবস্থায় রেস্টুরেন্টটি থেকে বেরিয়ে আসতে দেখা যায়। মদ্যপানে তিনি এতটাই অসচেতন ছিলেন যে গাড়ি পর্যন্ত আসতে তাকে অন্যের সহযোগিতা নিতে হয়েছিল।

নিজের ইচ্ছেতেই কিছুদিন আগে মনীষা বন্ধুদের জানিয়েছিলেন ব্যবসায়ী স্বামী  সম্রাট দাহালের সঙ্গে ১ বছরের দাম্পত্য জীবনের অবসান করতে যাচ্ছেন। ২০১০ সালে ১৯ জুন  দাহালের সঙ্গে তার বিয়েটা নিজের জীবনের বড় ভুল বলে দাবী করেন তিনি। ডির্ভোসের আইনগত ধাপগুলো শেষ হলেই এই সামাজিক বন্ধন থেকে মুক্তি পাবেন বলে এর আগে তিনি জানিয়েছেন।

নেপালের শক্তিশালী রাজনৈতিক পরিবারর থেকে আসা বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। ডিভোর্সের পর বলিউডে আবারও নিয়মিত হবেন বলে মিডিয়াকে জানিয়েছিলেন। কিন্তু প্রকাশ্যে মাতাল অবস্থায় ক্যামেরাবন্দী হওয়া তার নতুন করে ক্যারিয়ার গড়ার পথে বাঁধা হয়ে দাঁড়াবে বলে ধারনা করছেন সমালোচকরা।

No comments

Powered by Blogger.