রিকশাচাপায় অন্তঃসত্ত্বা পোশাকশ্রমিকের মৃত্যু

রাজধানীর আজিমপুরে গতকাল বুধবার সকালে রিকশার নিচে চাপা পড়ে রাশিদা বেগম (৩০) নামে এক পোশাকশ্রমিক মারা গেছেন। তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, গতকাল সকাল সাড়ে সাতটার দিকে পোশাকশ্রমিক রাশিদা হেঁটে এলিফ্যান্ট রোডে তাঁর কর্মস্থলে যাচ্ছিলেন।


এ সময় আজিমপুর এতিমখানার সামনে একটি রিকশা পেছন থেকে ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে যান। ওই অবস্থায় পেছন থেকে আরেকটি রিকশা ওই রিকশাকে ধাক্কা দিলে দুটি রিকশা রাশিদাকে চাপা দেয়। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
রাশিদার স্বামী আকরাম হোসেন হাসপাতালে সাংবাদিকদের বলেন, ঘটনাস্থলের অদূরে তিনি ফুটপাতে রিকশা-ভ্যান মেরামত করছিলেন। এ সময় চিৎকার-চেঁচামেচি শুনে দৌড়ে গিয়ে দেখেন দুটি রিকশার নিচে চাপা পড়ে আছে তাঁর স্ত্রী।
রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। মৃত্যুর আগে তাঁর স্ত্রী কোনো কথা বলতে পারেননি।
রাশিদা আজিমপুর চৌরাস্তায় থাকতেন। তাঁর গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলার নওগাঁ গ্রামে। আল আমিন নামে তাঁর নয় বছরের একটি ছেলে আছে।
এ ব্যাপারে জানার জন্য যোগাযোগ করা হলে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম প্রথম আলোকে বলেন, অনুমতি নিয়ে ময়নাতদন্ত ছাড়াই স্বজনেরা রাশিদার লাশ নিয়ে গেছেন।

No comments

Powered by Blogger.