অসম প্রেমের পরিনতি টানছেন হৃদয় খান

ই সময়ের মিউজিক ক্রেজ হৃদয় খান। বছর তিনেক আগে তার একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন সুজানা। সেই সূত্রে হৃদয় খান ও সুজানার ঘনিষ্ঠতা। দীর্ঘদিন তারা নিজেদের বন্ধু হিসেবে পরিচয় দিলেও তাদের মধ্যে গড়ে উঠেছে রোমান্টিক সম্পর্ক। শুধু তাই নয়, সম্প্রতি তারা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। শিগগিরই আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে ঘোষণা দেবেন তারা।

হৃদয় খানের ঘনিষ্ঠ এক বন্ধুর সুত্রে জানা গেছে, র্যাম্প মডেল হিসেবে সুপরিচিত সুজানা বয়সে হৃদয়ের প্রায় ৭ বছরের বড়। হৃদয় খান সদ্য টিনএজ পার করেছেন। বয়স এখনও ২১ ছাড়িয়ে যায় নি। তাতে কী ? প্রেম তো কোনো নিয়ম মানে না। তাই হৃদয়-সুজানা জড়িয়ে গেছেন অসম প্রেমে।

হৃদয় খান লাইম লাইটে এসেছেন প্রায় তিন বছর হলো। গত দুবছর ধরে হৃদয় খানের প্রায় সব স্টেজ প্রোগ্রামে দেখা যায় সুজানাকে। হৃদয় খানের পোশাক-আশাক ঠিক করে দেওয়ার পাশাপাশি কোন প্রোগ্রামে কোন গানটি গাইবেন তা ঠিক করে দেওয়ার দায়িত্বটাও অনেকদিন ধরে পালন করছেন সুজানা।

হৃদয় খানের বাবা সঙ্গীত পরিচালক রিপন খানও ছেলে হৃদয় খানের হৃদয় ঘটিত সম্পর্কের ব্যাপারটি জানেন। সেলিব্রিটি ছেলের সিদ্ধান্তে বাবারও আছে পূর্ণ সম্মতি। হৃদয় খানের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, আগামী ২৭ জানুয়ারি এসিআইয়ের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিতব্য এক কনসার্টে হৃদয় খানের সাথে একই সঙ্গে মঞ্চে উঠবেন সুজানা। হৃদয় খান গাইবেন এবং সুজানা তাতে পারফর্ম করবেন। পারফর্মেন্স শেষে অডিয়েন্সের সামনে তারা দুজন ঘোষণা দিবেন বিয়ে করার। তাদের এই পরিকল্পনার কথা  নাম প্রকাশ না করার শর্তে বাংলানিউজের কাছে ফাঁস করে দিয়েছেন দুজনেরই খুব কাছের এক বন্ধু।

সুজানা প্রায় আট বছর আগে র্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় পা রাখেন। বড় বড় অনেক ফ্যাশন শোতেই তিনি ক্যাটওয়াক করেছেন। একটি সফট ড্রিংক্সের বিজ্ঞাপন চিত্রে অংশ নিয়ে তিনি বেশ পরিচিতি পান। সুজানার অবশ্য আগে একবার বিয়ে হয়েছে। যুক্তরাষ্ট্র প্রবাসী সামির নামের এক যুবককে ২০০৬ সালে বিয়ে করেন সুজানা। তবে তাদের সংসার একবছরও টেকসই হয় নি। সদ্য টিনএজ পার করা গায়ক ও সুরকার হৃদয় খানের সঙ্গে এর আগে একজন সুপরিচিত ড্রামবাদকে শ্যালিকার গভীর সম্পর্কের গুঞ্জন শোনা গেছে।

No comments

Powered by Blogger.