অনলাইনে বিশ্বকাপের টিকিট ১ জুন থেকে

আগামী ১ জুন থেকে শুরু হবে ২০১১ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশে অনুষ্ঠেয় ম্যাচগুলোর টিকিট বিক্রির কার্যক্রম। তবে শুরুতে অনলাইনের মাধ্যমেই সংগ্রহ করতে হবে টিকিট। কাউন্টার থেকে টিকিট বিক্রির তারিখ পরে জানানো হবে।
কাল বিশ্বকাপের স্থানীয় আয়োজক কমিটির এক সভা শেষে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেছেন, ‘আপাতত মোট টিকিটের পাঁচ শতাংশ অনলাইনে ছাড়া হবে। পরে সেটা বাড়তেও পারে। আগ্রহীরা নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকিট বুকিং দিয়ে একটি ভাউচার সংগ্রহ করবেন। ম্যাচের আগে সেই ভাউচার দেখিয়ে তাঁরা কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করবেন। অনলাইনে টিকিট বিক্রি কার্যক্রম চলবে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে।’ টিকিট বিক্রির ওয়েবসাইটের ঠিকানা এখনো চূড়ান্ত নয় বলে জানিয়েছেন জালাল ইউনুস।
প্রাথমিকভাবে কিছু টিকিটের দাম জানা গেছে বিসিবি সূত্রে। পূর্ব গ্যালারির ‘ডি’ শ্রেণীর টিকিটের দাম ৩ মার্কিন ডলার, উত্তর ও দক্ষিণ গ্যালারির ‘সি’ শ্রেণীর ৬ ডলার, ক্লাব হাউস (উত্তর-দক্ষিণ) ‘বি’ শ্রেণীর ১০ ডলার ও আন্তর্জাতিক গ্যালারি (উত্তর-দক্ষিণ) ‘এ’ শ্রেণীর টিকিট ৩০ ডলার করে। আন্তর্জাতিক গ্যালারি মার্কি, গ্র্যান্ডস্ট্যান্ড সিটিং ও হসপিটালিটি বক্স, করপোরেট বক্স ও প্রেসিডেন্ট বক্সের টিকিটের দাম এখনো চূড়ান্ত হয়নি।
১৭ ফেব্রুয়ারি, ২০১১ বঙ্গবন্ধু স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। খেলা শুরু হবে ১৯ ফেব্রুয়ারি থেকে।

No comments

Powered by Blogger.