এল ক্লাসিকোতে মেসিকে চান হিগুয়েইন

লিওনেল মেসি ইনজুরিতে, পরশু চ্যাম্পিয়নস লিগে খেলতে পারেননি জ্লাতান ইব্রাহিমোভিচও। বার্সেলোনার অন্যতম দুই খেলোয়াড়ের ইনজুরি রিয়াল মাদ্রিদের জন্য নিশ্চয়ই সুসংবাদ। পরের রোববারই তো এই মৌসুমের প্রথম ‘এল ক্লাসিকো’, ধ্রুপদী যে ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা আর রিয়াল।
তবে গঞ্জালো হিগুয়েইন কিন্তু চান মেসি সেরে উঠুন দ্রুত। রিয়াল স্ট্রাইকারের এই চাওয়ার পেছনে আর্জেন্টাইন যোগসূত্র খুঁজে লাভ নেই। কারণ স্বদেশির প্রতি টান থেকে নয়, মেসির সুস্থতা কামনা করছেন সুন্দর ফুটবলের স্বার্থে, ‘এই ম্যাচটা সবচেয়ে সুন্দর ম্যাচগুলোর একটি, যদি সেরা খেলোয়াড়েরা মাঠে থাকে। সেও যদি থাকে, তা হলে সেটি দারুণ হবে।’ বলেছেন, ‘আমি যেমন চাই আমাদের দলের সব সেরা খেলোয়াড় এই ম্যাচে খেলুক, তেমনি বার্সেলোনা দলেও থাকুক সেরা খেলোয়াড়েরাই।’
জাতীয় দলে আক্রমণভাগের সঙ্গী মেসির সুস্থতা কামনা করলেও কিন্তু বার্সার প্রতি কোনো শুভকামনা নেই এই ২১ বছর বয়সীর, ‘ন্যু ক্যাম্পে পুরো প্রাণশক্তি নিয়ে যাওয়াটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কারণ সেখানে জিততে পারলে পয়েন্ট টেবিলে একটা বড় ধরনের ধাক্কাই লাগবে। এটা গুরুত্বপূর্ণ হবে এই কারণেও, জিতলে লিগে আমরা ওদের থেকে ৪ পয়েন্টে এগিয়ে যেতে পারব।

No comments

Powered by Blogger.