‘গাজীপুরে সন্ত্রাসীদের জড়ো করছে বিএনপি’ -নানক

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নিশ্চিত ভরাডুবির আভাস পেয়ে ভোটে জিততে সারা দেশ থেকে বিএনপি সন্ত্রাসীদের জড়ো করছে বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ। গতকাল দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।
তিনি বলেন, সরকারি সম্পদ ধ্বংস ও আগুনে মানুষ পুড়িয়ে হত্যাসহ নাশকতা মামলার দাগী অপরাধীদের সারা দেশ থেকে গাজীপুরে জড়ো করছে বিএনপি। আমরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে অবিলম্বে এই সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। গাজীপুরে বিএনপির মেয়রের কাছ থেকে ওই এলাকার মানুষ সেবা পায়নি অভিযোগ করে নানক বলেন,  স্থানীয় সরকার ব্যবস্থা স্থানীয় জনগণের জন্য সেবামূলক প্রতিষ্ঠান।
গাজীপুর সিটি করপোরেশনে বিএনপির মেয়র নির্বাচিত হয়ে জায়গাটিকে বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডের কেন্দ্রস্থল হিসেবে ব্যবহার করেছে। গাজীপুরের জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আমরা  বিশ্বাস করি, গাজীপুরের জনগণ বিএনপির কর্মকাণ্ডকে আর দেখতে চায় না। তাই, আগামী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি তাদের নিশ্চিত ভরাডুবির আভাস পেয়ে তারা অপরাজনীতির পথ বেছে নিয়েছে। আমরা এই অপরাজনীতির তীব্র নিন্দা জানাই। জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, আমরা দেশবাসীকে বলতে চাই,  বিএনপির শাসন মানে লুটপাট, সন্ত্রাস ও দুর্নীতির অপশাসন।
বিএনপি ক্ষমতায় থাকাকালে হাওয়া ভবন সৃষ্টি করে যে সন্ত্রাস দুর্নীতি ও অপরাজনীতি করেছে, এর জন্য দেশের মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, বিএনপি হতাশাগ্রস্ত অবস্থা থেকে আবোলতাবোল বলছে। তারা শ্রমিকের অধিকার চেয়ে সমাবেশ করতে চেয়েছে। তারা আসলে শ্রমিক অধিকারের জন্য নয়, শ্রমিকের অধিকার হরণের জন্য সব সময় সচেষ্ট ছিল।
বিএনপিকে সমাবেশের অনুমতি না দেয়া প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, গোয়েন্দা তথ্য ছিল বিএনপি বিশৃঙ্খলা করতে পারে, এমন খবর ছিল বলেই   বিএনপিকে সোহ্‌রাওয়ার্দীতে সমাবেশের অনুমতি দেয়া হয়নি। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ  হোসেন, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.