কৈশোরেই শারীরিক সম্পর্কে রীতা ওরা

মাত্র ১৪ বছর বয়সে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন বৃটিশ গায়িকা রীতা ওরা। তখন তিনি এটি শারীরিক নির্যাতন হিসেবে দাবি করলেও এখন বলছেন ভিন্ন কথা। নির্যাতন নয়, রীতার নিজেরও সায় ছিল তাতে। আর সেটা এত দিন পরে এসে স্বীকার করেছেন গায়িকা নিজেই। তিনি জানিয়েছেন, সে সময় লন্ডনের সিলভিয়া ইয়ং থিয়েটার স্কুলের ছাত্রী ছিলেন। ২৬ বছরের একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক হয়। কিন্তু সেই সম্পর্কে তারও মত ছিল। রীতার ভাষ্যে, আমার তখন ১৪ বছর বয়স। ওর বয়স ছিল ২৬। সেটা আমার প্রথম শারীরিক সম্পর্ক। তাতে আমার সম্পূর্ণ সায় ছিল। আমিও আনন্দ পেয়েছিলাম। তাই কখনও এটা আমি বলব না যে নাবালিকা বয়সে আমি ধর্ষিতা হয়েছি। রীতার দাবি, সেই প্রথম তার মনে হয়েছিল পুরুষের চোখে তিনি ‘সেক্সি’। ওই বয়সে একজন পুরুষ আমার প্রতি আগ্রহ দেখাচ্ছে এটাই আমাকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলেছিল। বৃটিশ এক গণমাধ্যমের সাক্ষাৎকারে নিজের যৌন জীবনের কথা এভাবেই বর্ণনা করছিলেন রীতা।

No comments

Powered by Blogger.