সেক্সের উত্তম স্থান ট্যাক্সি ক্যাব!

প্রতিটি প্রাপ্ত বয়স্ক ভারতীয় পুরুষ প্রতি ৬ সেকেণ্ডে একবার সেক্সের কথা ভাবেন। তবে বেশিরভাগ ভারতীয় পুরুষ আছেন যারা সপ্তাহে একবারও তার স্ত্রী বা পার্টনারের সঙ্গে সেক্স করেন না।
আবার গড়ে বেশিরভাগ ভারতীয় পুরুষ বিভিন্ন সামগ্রী ব্যবহারের মাধ্যমে সেক্স করেন না। ভারতের শতকরা ৪৮ ভাগ পুরুষ তাদের পার্টনারের কথা ভেবে সেক্স করে। পার্টনারের বাইরেও তারা অন্য নারীকে কল্পনা করে তাদের যৌনকর্ম করে। এক্ষেত্রে সবচেয়ে এগিয়ে আছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ভারতীয় পুরুষরা যখন সেক্স বিষয়ক কল্পনা করে তখন সবার আগে চিন্তা করে ক্যাটরিনা কাইফকে।আমরা এটা কিভাবে জানলাম? মেনস হেলথ গ্লোবাল সেক্স সার্ভে ২০১৩’র সেপ্টেম্বরের ইস্যুতে প্রকাশিত এমনই একটি তথ্য সম্প্রতি প্রকাশ করেছে ইন্ডিয়া টুডে। ভারতের ছেলেদের লাইফস্টাইল ম্যাগাজিনের তালিকায় ‘মেনস হেলথ’ ম্যাগাজিনের অবস্থান শীর্ষে। শুধু ভারতেই নয় বিশ্বের ৩০টি দেশের ৫০,৭৯৬ জন মানুষের ওপর এ জরিপ চালায় মেনস হেলথ ম্যাগাজিনটি।বিশ্বের বিভিন্ন দেশের পুরুষ ও তার সঙ্গীর বেডরুমের ঘটনা যদি জানতে চান সেখানেও মিলবে চমকপ্রদ ঘটনা। একজন ডাচ ব্যক্তি জানান, ‘আমাদের দেশের মেয়েরা আমেরিকানদের মতই সেক্স করতে অভ্যস্ত। সেক্সের জন্য তারা বিভিন্ন পার্ক, নাইট ক্লাব, মাঠ কিংবা গাড়িকে বেছে নেয়।এক্ষেত্রে ভারতীয় নারীরা তাদের পার্টনাকে সময় দেয়ার ক্ষেত্রে বেশিরভাগ সময়ই ট্যাক্সিকে বেছে নেয়। এর কারণও আবিষ্কার করেছে ঐ সার্ভে দলটি। আর তা হল এখনো বেশিরভাগ ভারতীয় যৌথ পরিবারে বিশ্বাসী। তাইতো ভারতের ছেলেমেয়েরা তাদের সঙ্গীকে সময় দেয়ার জন্য উপযুক্ত স্থান হিসেবে ট্যাক্সিকে বেছে নেয়। তবে এখানে একটু বলে নেয়া ভাল এক্ষেত্রে ট্যাক্সিওয়ালাকেও কিন্তু খুশি করতে হবে। গুনতে হবে মোটা অঙ্কের অর্থ।
মেনস হেলস ম্যাগাজিনের সম্পাদক মন্ডলীর সদস্য জামাল শেখ বলেন, ‘এ জরিপটি আমরা আসলে করেছি পুরুষদের পার্থক্য বিশ্লেষণের জন্য। আমরা আসলে নিত্য নৈমত্তিক যে ট্রেন্ড সেটাকেই ভাঙ্গতে চাই। সেক্স ও সম্পর্ক এই দুই বিষয়ের মধ্যে পার্থক্য করতেই আমরা এ জরিপটি করিয়েছি।’
এ জরিপে ভারতীয়দের মধ্যে দেখা গেছে শতকরা ৭৩ শতাংশ নারী তাদের সঙ্গীকে চুমু খেতে স্বাচ্ছন্দ্য বোধ করে এবং শতকরা ৭৭ ভাগ মেয়ে ক্লিন সেভ ছেলেদের পছন্দ করে। শতকরা ৩৩ শতাংশ পরিস্কার পরিচ্ছন্নতাকে গুরুত্ব দেয়। আর শতকরা ৭৩ শতাংশ তাদের সঙ্গীর সঙ্গে উলঙ্গ অবস্থায় থাকতে পছন্দ করে।

ভারতীয় নারীদের পছন্দের স্পট: সেক্সের জন্য বেশিরভাগ ভারতীয় নারীরা ট্যাক্সি ক্যাবকে বেছে নয়ে কারণ তারা যৌথ পরিবারে বাস করে। তাই সঙ্গীকে সময় দেয়ার জন্য ট্যাক্সি ক্যাবই উত্তম স্থান যদি ড্রাইভারকে বাগে আনা যায়।

No comments

Powered by Blogger.