২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তবুও ভালোবাসি

বাংলাদেশের চলচ্চিত্রে নবাগতা নায়ক-নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি সিনেমায় অভিনয় করেছেন বাপ্পি-মাহি জুটি। এই জুটি অভিনীত ভালোবাসার রঙ ও অন্যরকম ভালোবাসা’র পর এবার মুক্তি পাচ্ছে তৃতীয় সিনেমা তবুও ভালোবাসি।


মনোয়ার এহতেশাম শীশ প্রযোজিত এই সিনেমাটি আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। সিনেমাটির পরিচালনায় ছিলেন মনতাজুর রহমান আকবর।

আবদুল্লাহ জহীর বাবুর লেখা কাহিনীর এ সিনেমায় আরো কয়েকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন— সুব্রত, অমিত হাসান মিজু আহমেদ, রেহেনা জলি, গুলশান আরা, সাইফ, পুষ্পি, ববি, দিতি, বিপাশা প্রমুখ।

তবুও ভালোবাসা প্রসঙ্গে নায়ক মাহি বাংলানিউজকে বলেন, বাপ্পির সাথে জাজের কয়েকটি ছবি করলেও আকবর ভাইয়ের ছবি এই প্রথম করলাম। ছবির লোকেশান, চিত্রনাট্য ও গান খুবই চমৎকার মনে হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

সিনেমায় সুর ও সঙ্গীত পরিচালনায় ছিলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, ফুয়াদ, শওকত আলী ইমন, শফিক তুহিন এবং ইমন সাহা।

কাকরাইল ও গুলিস্তানস্থ পরিবেশক প্রতিষ্ঠানসমূহ সূত্রে জানা যায়, দেশের প্রায় ৭০টি সিনেমা হলে একযোগে মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমা প্রসঙ্গে পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, নিজের ছবি নিয়ে সব সময়ই মন্তব্য করা থেকে বিরত থাকি। আমি কেমন করলাম, এটা দর্শকের বিবেচনার বিষয়। শুধু এটুকু বলবো, জাজের কল্যাণেই হোক বা গল্প লোকেশন চিত্রনাট্যের কারণেই হোক,  তবুও ভালোবাসি আমার কাছে নিজের করা বিশেষ একটি কাজ হয়ে থাকবে।

No comments

Powered by Blogger.