ডাকযোগে পাওয়া

মতামতের জন্য সম্পাদক ছাড়া বাকি সবাই দায়ী বিস ভাইয়া, শীতকাল এলেই আমার শরীর অস্বাভাবিক আচরণ শুরু করে। ঠোঁট ফেটে যায়, ঠান্ডা পানি দেখলে ভয় পাই, শার্টের বুকের বোতাম খোলা রেখে চলতে কষ্ট হয়, মুখ না ঢেকে ঘুমালে শীত লাগে, আবার মুখ ঢেকে ঘুমালে নিঃশ্বাস বন্ধ হয়ে আসে।
তাই সবশেষে একজন ডাক্তার (হাতুড়ে) হিসেবে আপনার শরণাপন্ন হলাম।
জহির উদ্দিন লস্কর
লোক প্রশাসন বিভাগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়

 জি, এসব গুরুতর সমস্যা নিয়ে আপনি আমার শরণাপন্ন হয়ে খুবই ভালো একটি কাজ করেছেন। মনে করেন আপনার সমস্যার অর্ধেকটাই শেষ। আমি আসলে সব সময় রোগীর সমস্যাকে আমার নিজের সমস্যা মনে করি। তবে কি আপনার সমস্যাগুলো আসলেই মারাত্মক। আমি আপনাকে কিছু টেস্ট দিচ্ছি। এগুলো আমার পরিচিত কিছু ডায়াগনস্টিক সেন্টার আছে, ওখান থেকে করাবেন। ও আমাকে এর জন্য ভালো কমিশন দেয়। আর আপনি যেহেতু একবার আমার কাছে এসেই পড়েছেন, আমার হাতুড়ির নিচে আপনাকে একবার শুতেই হবে। আপনি কিন্তু একদমই না করবেন না!

No comments

Powered by Blogger.