তিন মাস কাজ রাখেননি রাখি by কামরুজ্জামান মিলু

মাহবুবা ইসলাম রাখি, ২০১০ সালের লাক্সসুন্দরী, যে খুব অল্প সময়ের মধ্যে নাটক, বিজ্ঞাপন ও উপস্থাপনার মাধ্যমে উঠে এসেছেন আলোচনায়। আর এই ঈদে প্রচারিত হয়েছে তার অভিনীত চারটি ধারাবাহিক।

এর মাধ্যমে তিনি নায়ক রাজ্জাক, সাজ্জাদ সুমন, রায়হান খান ও মাহফুজ আহমেদের গুণী পরিচালকদের সাথে কাজ করার সুযোগ পান।
আগামী জানুয়ারীতে এ লেভেল ফাইনাল দিবেন তিনি। তাই ঈদের ব্যস্ততা শেষে সিদ্ধান্ত নিয়েছেন আপাতত আর কোন কাজ করবেন না।

রাখি এ বিষয়ে বাংলানিউজকে বলেন, এতদিন টানা কাজ করেছি। আর এখন কাজের পাশাপাশি আমি পড়াশুনাটোকেও গুরুত্ব দিতে চাই। আগামী জানুয়ারীতে আমার এ লেভেলের নির্বাচনী পরীক্ষা। তাই অনেক কাজের প্রস্তাব থাকলেও সেগুলো ফিরিয়ে দিচ্ছি। পরীক্ষা শেষে আমি আবার কাজে ফিরবো।

বর্তমানে বিভিন্ন চ্যানেলে রাখি অভিনীত বেশ কিছু ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে। এর মধ্যে- এজাজ মুন্নার পরিচালনায় `আছিন`, `জেনারেশন নেক্সট ডট` এবং ফারুক হোসেনের পরিচালনায় `বোয়িং ৭৫৭` ধারাবাহিকগুলো নিয়মিত প্রচার হচ্ছে। এছাড়া চ্যানেল নাইনে আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে রাখি অভিনীত নতুন ধারাবাহিক `ইডিয়টস`।

`ইডিয়টস` রচনা ও পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। চ্যানেল নাইনে আগামী ২৪ নভেম্বর থেকে প্রতি শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে এ ধারাবাহিকটি। এরই মধ্যে নাটকটির ১৩ পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। এতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন রাখি।

রাখি জানান, অনেক দিন পর বেশ মজার একটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। আরও বলেন, এখানে আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তবে নাটকের নামের মতো আমার চরিত্রটি নয়। এখানে আমি ভার্সিটি পড়ুয়া দুষ্টু প্রকৃতির একটি মেয়ের চরিত্রে অভিনয় করছি। আমাকে কেন্দ্র করেই মূলত এই ধারাবাহিকটির গল্প নানা বাঁক নেয়।

নাটকের পাশাপাশি কণ্ঠশিল্পী কনার তৃতীয় অ্যালবাম `সিম্পলি কনা`র অলোচিত গান `ইউর লাভ`র মিউজিক ভিডিওর মডেল হয়েছেন রাখি। শাহান কবন্ধের লেখা গানটির সুর করেছেন শ্রীলঙ্কার সঙ্গীত পরিচালক ইরাজ। শ্রীলঙ্কার কয়েকটি মনোরম লোকেশনে চিত্রায়িত এ মিউজিক ভিডিওর নিদের্শনা দিয়েছেন সেদেশের নির্মাতা দিলন ডি সিলভা। গানটি নভেম্বরের শেষ দিকে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে বলে জানান রাখি।

আপনার করা `সিলন টি` বিজ্ঞাপনটি বেশ জনপ্রিয়তা পেয়েছে, এরকম আরো কোন বিজ্ঞাপনে আপনাকে আবার দেখা যাবে কি না- এর জবাবে রাখি বললেন, `এর মধ্যে আদনান আল রাজিবের পরিচালনায় স্কয়ার কোম্পানির `চ্যাপস্টিক` এর নতুন বিজ্ঞাপন করলাম। খুব শিগগিরই বিভিন্ন চ্যানেলে এটির প্রচার শুরু হবে।`

উল্লেখ্য, এবারের ঈদে রাখি অভিনীত মাহফুজ আহমেদের `ঘর জামাই`, ফেরদৌস হাসান রানার `মি.লুডু-মিস দাবা`, আরিফ খানের `লাভ ইউ লাভ ইউ নট`, শাহ আলম মুস্তাগীরের `অন্যমন`সহ বেশকিছু নাটক দর্শকমহলে প্রশংসিত হয়েছে।

No comments

Powered by Blogger.