বারাক ওবামার বিজয়ে মার্কিন তারকাদের উচ্ছ্বাস

থ্যাংক ইউ। থ্যাংক ইউ আমেরিকা। বিজয়ের পর এমনই বলছিলেন দ্বিতীয়বারের মতো নির্বাচিত মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডেমোক্রেটিক দলের প্রার্থী বারাক ওবামা।

প্রতিদ্বন্দ্বী  রিপাবলিকান দলের মিট রমনিকে হারানোর কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওবামার জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মার্কিন পপগায়িকা লেডি গাগা এবং কেলি রোনাল্ড।
গাগা তাঁর টুইটার বার্তায় লিখেছেন, ‘ শুভকামনা রইল মিস্টার  প্রেসিডেন্ট, অভিনন্দন আপনার বিজয়ের জন্য। আর আমি  কলম্বিয়াতে স্টেজের পিছনেই ছিলাম। আবারো প্রেসিডেন্ট হিসেবে আপনাকে পেয়ে আমরা অনেক বেশি গর্বিত। আজ রাতে আমেরিকান হতে পেরে আমি গর্বিত। হ্যাঁ! হ্যাঁ! হ্যাঁ!’

এক্স ফ্যাক্টর বিচারক তারকা কেলি রোনাল্ড তাঁর বন্ধুদের ছবিতে জয় সূচক দু আঙ্গুল দেখিয়ে ছবি ট্যাগ করে জানিয়েছেন- ‌‌দ্বিতীয়বারের মত ওবামা!

আর বিয়ন্স এবং তার জীবনসঙ্গী র‌্যাপার জে জেড গত সোমবারে ওবামার  নির্বাচনী প্রচার র‌্যালীতে ছিলেন এবং কেটি পেরি ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন যেখানে ভোটাররা তাদের ভোট নির্বাচন করছিলেন।
মার্কিন এ গায়িকা ও অভিনেত্রী লিখেছেন, ‘যেটুকু অর্জন সম্ভব হয়েছে তার পুরোটা ওবামার জন্য হয়েছে। আমরা গর্বিত।’

অন্যদিকে ব্রিটস রিকি গার্ভায়াস এবং স্যার ম্যাক পল সমর্থন দিয়েছেন ওবামাকে এবং আমেরিকাকে সঠিক সিদ্ধান্ত নেওয়ার আহ্বান জানিয়েছেন।

কমেডিয়ান রিকি লিখেছেন, ‘আমেরিকা, এ বছর যদি আপনারা কাউকে ভোট দেন, তাহলে অবশ্যই বারাক ওবামা!’

আর আমেরিকান টাইকন গলাবাজি করে বলেছেন, ‘এ নির্বাচন পুরোটা লজ্জার এবং হাস্যকর। আমরা গণতান্ত্রিক নয়।’

মার্কিন গায়িকা ও অভিনেত্রী কুইন লতিফা ওবামার বিজয়ে শুধুই লিখেছেন, ‘ওবামা!!!!’।

মারিয়া ক্যারি লিখেছেন, ‘ও... ও... ওবামা ২০১২! শুভেচ্ছা বারাক ওবামাকে , প্রিয় মালিয়া ও শাশাকে।’

No comments

Powered by Blogger.