এক নাচে এক কোটি রুপি

বলিউডে অভিষেক হয়েছে খুব বেশি দিন হয়নি ইন্ডিয়ান-ব্রাজিলিয়ান মডেল নাথালিয়া কৌরের। রাম গোপাল বার্মার ‘ডিপার্টমেন্ট’ ছবির ‘দান দান’ শীর্ষক গানের মাধ্যমে এখানে পথচলা শুরু তার। তবে গানটিতে ব্যাপক খোলামেলা হয়ে অসাধারণ পারফর্মেন্স করে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন তিনি।

বর্তমানে রাম গোপাল বার্মার নতুন আরও একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন নাথালিয়া। ‘দান দান’ গানটির পর থেকে দেশ বিদেশ থেকে স্টেজ পারফরমেন্সের প্রচুর প্রস্তাব আসতে থাকে তার কাছে। কিন্তু সেগুলোর সবই ফিরিয়ে দেন তিনি। এমনকি ৫০ লাখ রুপিতে এই গানটিতে পারফর্ম করার মতো লোভনীয় প্রস্তাবও আসে তার কাছে। সেটিও ফিরিয়ে দিয়েছেন বুঝে শুনে। তবে অবাক করে দেয়ার মতো ব্যাপার হলো সমপ্রতি নাথালিয়ার স্টেজ পারফরমেন্সের জন্য প্রস্তাব আসে এক কোটি রুপির। যেখানে বলিউডের শীর্ষ নায়িকারা এক কোটি রুপিতে স্টেজ পারফর্ম করে থাকেন, সেখানে নাথালিয়াকে এত বড় অঙ্কের সম্মানী প্রস্তাব করায় অবাকই হয়েছেন সবাই। তবে ঘটেছে এমনটাই। ব্রাজিলের একটি ভারতীয় প্রবাসীদের ব্যবসায়িক সংগঠন এমনটাই প্রস্তাব করেছেন নাথালিয়াকে।
থার্টি ফার্স্ট নাইটে পারফরমেন্সের জন্য তাকে এত বড় অঙ্কের সম্মানীর প্রস্তাব করেছে সংগঠনটি। তবে এবার প্রস্তাবটি ফিরিয়ে দেননি নাথালিয়া। কারণ ব্রাজিলেই বড় হয়েছেন তিনি। সেখানেই মডেল হিসেবে বেশ জনপ্রিয়ও তিনি। আর এজন্যই নিজের চিরচেনা ব্রাজিলে শোটি করতে রাজি হয়েছেন নাথালিয়া। সেখানে ‘দান দান’ গানটিসহ একাধিক গানে পারফর্ম করবেন এ তারকা। এমনটাই খোদ নিজের টুইটার একাউন্টে জানিয়েছেন তিনি। এ বিষয়ে নাথালিয়া জানিয়েছেন, এক কোটি রুপি আমার কাছে
বড় ব্যাপার নয়। থার্টি ফার্স্ট নাইটে ব্রাজিলে শো করতে যাচ্ছি সে জন্য বেশ আনন্দিত আমি। আর সেখানকার শো’র আয়োজনটা বেশ বড় মাপের, অনেক ভাল লেগেছে আমার। এই শো’র প্রস্তুতি এখন থেকেই নিচ্ছি নিয়মিত।

No comments

Powered by Blogger.