‘ছুটি শেষ ভাবতেই কষ্ট লাগছে!’

সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী-নৃত্যশিল্পী মোনালিসা। গেল কোরবানি ঈদ উপলক্ষে তার অভিনীত কয়েকটি নাটকই প্রচার হয়েছে বিভিন্ন চ্যানেলে। এসব নাটকে অভিনয়ের মধ্য দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। নাটকের বাইরে অন্যান্য অনুষ্ঠানেও তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

গত কয়েকদিন ঈদের ছুটি কাটিয়ে আবারও অভিনয়ে ব্যস্ত হচ্ছেন এই গ্ল্যামারাস কন্যা। ঈদ, ঈদের কাজ এবং সামপ্রতিক ব্যস্ততা নিয়ে আজকের ‘টেলিফোনে কিছুক্ষণ’ বিভাগে কথা বলেছেন মোনালিসা। তার সঙ্গে কথা বলে লিখেছেন ফয়সাল রাব্বিকীন কেমন আছেন? এখন কোথায় আছেন? ঈদ কেমন কাটলো?
অনেক ভাল আছি। এখন বাসাতেই আছি। মাত্র ঘুম থেকে উঠলাম। আর ঈদ অনেক ভাল কেটেছে। ঈদের দিনগুলো টিভির অনুষ্ঠান দেখেইে বেশি কেটেছে। যতটুকু পেরেছি বেছে বেছে অনুষ্ঠান দেখার চেষ্টা করেছি।
এবার চ্যানেলগুলোতে অনেক নাটক-টেলিফিল্ম প্রচার হয়েছে। ব্যক্তিগতভাবে আপনার কেমন লেগেছে?
সত্যি বলতে গত ঈদের তুলনায় এবারের ঈদের অনুষ্ঠানগুলো তুলনামূলক বেশি ভাল লেগেছে আমার। একেক চ্যানেল একেক ধরনের নাটক প্রচার করেছে। পুরনোদের পাশাপাশি তরুণ নির্মাতাদের অনেক নাটকও ভাল লেগেছে। বিশেষ করে নাটক টেলিফিল্মের কাহিনীতে ভিন্নতা ছিল।
আপনার অভিনীত বেশ কিছু নাটক তো প্রচার হয়েছে। সেগুলো কেমন মনে হয়েছে? রেসপন্স কেমন পেয়েছেন?
আমি ঈদে রিভিশন, সুখ টান, বিপিএল প্রাইভেট লিমিটেড, পেজার ট্রিপ, বুনো চালতার গাঁয়, একটি অসম্ভব প্রেমের গল্পসহ আরও দুই একটি নাটকে অভিনয় করেছি। এবার বেছে বেছে কাজ করেছিলাম। এই নাটকগুলোতে আমার সঙ্গে বিভিন্ন অভিনেতা কাজ করেছেন। প্রত্যেকটির গল্প ছিল অনেক আলাদা। সে কারণেই আসলে প্রত্যেকটি নাটক থেকেই ভাল সাড়া পেয়েছি।
আপনি অনেক দিন পর একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন, যা কোরবানি ঈদ উপলক্ষে প্রচার শুরু হয়েছে। কেমন লাগছে?
মিউজিক ভিডিওতে খুব কম কাজ করেছি। অনেক দিন পর শহীদ ও শুভমিতার ‘এক জীবন-২’ গানটির মাধ্যমে মিউজিক ভিডিওতে ফিরলাম। গানটি অনেক চমৎকার। অনেক আবেগী একটি কাহিনীর মাধ্যমে এর মিউজিক ভিডিওটি করা হয়েছে। কাজটি করতে আমার ভাল লেগেছে। প্রচার হওয়ার পর সবাই আমাকে অনেক এপ্রিসিয়েট করছেন কাজটির জন্য।
ঈদ তো শেষ, এবার ব্যস্ততা কি নিয়ে?
ঈদের ছুটি শেষ ভাবতেই কষ্ট লাগছে! আবার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়তে হবে। যে ধারাবাহিকগুলো করছি সেগুলোর শুটিং ছাড়াও কিছু এক ঘণ্টার নাটকের কাজ করবো শিগগিরই। আর নাচের অনুষ্ঠানেরও কথা রয়েছে। আমি নিজেও একটি ভিন্নধর্মী নাচের অনুষ্ঠানের পরিকল্পনা করেছি। এবার তার বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

No comments

Powered by Blogger.