আবার মনীষা

দীর্ঘদিন ধরে বলিউডে অনুপস্থিত ছিলেন মনীষা কৈরালা। এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী ব্যক্তিগত ও পারিবারিক বিষয় নিয়ে ব্যস্ত থাকার কারণেই কাজ করতে পারেননি বলিউডে। যদিও খুব অল্প সময়ের মধ্যেই বিয়ে এবং ডিভোর্সও হয়ে গেছে মনীষার।

তার পরপরই আবারও বলিউডের কাজে মনোযোগী হয়েছেন তিনি। সর্বশেষ ‘কোম্পানি’ ছবিতে অভিনয় করেছিলেন মনীষা। এরপর প্রায় পাঁচ বছর বলিউড থেকে দূরে ছিলেন তিনি। তবে এ বছরই একটি ছবির মাধ্যমে প্রত্যাবর্তন ঘটেছে মনীষার। তাও আবার রাম গোপাল বার্মার মতো বড়মাপের পরিচালকের ছবিতে। ছবির নাম ‘ভূত রিটার্নস’। এটি একটি থ্রিডি চলচ্চিত্র।
২০০৩ সালের বার্মা পরিচালিত ‘ভূত’ ছবির সিক্যুয়াল এটি। এ ছবিটির শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। ছবিতে একজন গৃৃহিণীর চরিত্রে অভিনয় করেছেন তিনি, যার কিনা একটি ছোট মেয়ে থাকে। ছবির কাহিনীতে দেখা যাবে স্বামী ও মেয়েসহ একটি নতুন বাড়িতে ওঠেন মনীষা। সেখানেই ঘটতে থাকে নানা রকম ভৌতিক কাণ্ড। মনীষার ছোট মেয়ের ওপরই ভূত ভর করে শেষ পর্যন্ত। সেই মেয়েকে এরকম বিপদ থেকে উদ্ধার করার জন্য নিজের জীবন বিপন্ন করে দিতেও প্রস্তুত থাকেন। ছবির প্রায় প্রতিটি মুহূর্ত থমথমে পরিবেশের মাধ্যমে সাজানো হয়েছে। ছবির প্রধান চরিত্রেই অভিনয় করেছেন মনীষা। তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন জেডি চক্রবর্তী। ছবিটি মুক্তি পেতে যাচ্ছে চলতি মাসের শেষের দিকে। হিন্দি, তামিল ও তেলেগু এই তিন ভাষায় মুক্তি দেয়া হচ্ছে ছবিটি। ‘ভূত রিটার্নস’ নিয়ে দারুণ আশাবাদী মনীষা। এ বিষয়ে তিনি বলেন, দীর্ঘদিন পর বলিউড ছবিতে কামব্যাক হচ্ছে আমার। তবে বড় ব্যাপার হলো রাম গোপাল বার্মার মতো একজন পরিচালকের ছবির মাধ্যমে ফিরছি আমি। এটি অনেক ভিন্নধর্মী ভৌতিক একটি ছবি। থ্রিডি এই ছবিটি করে অনেক ভাল লাগছে। দর্শকরা প্রতিটি দৃশ্যেই উত্তেজনা অনুভব করবেন ছবিটি দেখে। আশা করছি এই ছবির মাধ্যমেই বলিউডে নিয়মিত হবো।

No comments

Powered by Blogger.