চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

কুষ্টিয়া সদর উপজেলায় চালককে গলা কেটে হত্যার পর দুর্বৃত্তরা তাঁর ব্যাটারিচালিত অটোরিকশা (ইজি বাইক) ছিনতাই করেছে। গতকাল রোববার সকালে উপজেলার বংশিতলা গ্রামের একটি সড়কসংলগ্ন মাঠ থেকে নিহত চালক আসাদুল ইসলামের (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। আসাদুল সদর উপজেলার খাজানগর গ্রামের মৃত খলিল শেখের ছেলে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো গত শনিবার বিকেলে নিজ বাড়ি থেকে আসাদুল তাঁর ইজিবাইক নিয়ে বের হন। রাত ১১টার পর থেকে আসাদুলের মুঠোফোনে তাঁর পরিবারের সদস্যরা শতাধিকবার কল দিলেও সেটি কেউ ধরেনি। এরপর আসাদুলকে তাঁর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। গতকাল সকাল আটটার দিকে বংশিতলা গ্রামের একটি মাঠে এক ব্যক্তির গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। সেই সঙ্গে খবর পেয়ে আসাদুলের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করে। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান প্রথম আলোকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইকারী চক্রের সদস্যরা আসাদুলকে হত্যা করে তাঁর গাড়িটি ছিনতাই করেছে। ইজিবাইকটি উদ্ধার ও জড়িত সন্ত্রাসীদের ধরতে পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা কাজ করছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা নেওয়া হবে।
আরও দুটি লাশ উদ্ধার: রাজবাড়ীর পাংশায় অজ্ঞাতনামা এক কন্যাশিশুর (৮) এবং পটুয়াখালী সদর উপজেলায় ঝরণা বেগম (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে।

No comments

Powered by Blogger.