ফের মিউজিক ভিডিওতে মোনালিসা

এই সময়ের দেশে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসাকে আবারও দেখা যাবে মিউজিক ভিডিওতে। এর আগে দেশের আরেক জনপ্রিয় মিউজিক জিনিয়াস হাবিব ওয়াহিদের একাধিক মিউজিক ভিডিওতে পারফরম করতে দেখা গেছে।

অনেকদিন পর নতুন একটি মিউজিক ভিডিওতে তিনি কাজ করছেন। বাংলাদেশের গায়ক শহীদ ও কলকাতার গায়িকা শুভমিতার দ্বৈতগান ‘এক জীবন-২’ এর মিউজিক ভিডিওতে দেখা যাবে মোনালিসাকে।
গতবছর শহীদ ও শুভমিতার গাওয়া ‘এক জীবন’ মিউজিক ভিডিওতে পারফরম করেন শায়না আমিন ও অন্তু করিম। এটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

এবারের ঈদে সিডি চয়েস থেকে প্রকাশিত হয়েছে শুভমিতা ও শহীদের গাওয়া গান নিয়ে ‘এক জীবন-২’ অ্যালবামটি। এ অ্যালবামটির টাইটেল গানে এবার মডেল হয়েছেন মোনালিসা। তার সঙ্গে থাকছে আগের গানটির মডেল অন্তু করিম।

আগেরটির মতো এবারো গানটি লিখেছেন অনুরূপ আইচ, অন্যদিকে গানটি সুর করেছেন শহিদ। ঢাকা ও কক্সবাজারে শিগগিরই এর দৃশ্যধারণ হবে।

ভিডিওটি পরিচালনা করবেন চন্দন চৌধুরী।

মিউজিক ভিডিওটিতে পারফরম করা প্রসঙ্গে মোনালিসা বলেন, আগের ভিডিওটি দেখে আমার ভালো লেগেছে। তা ছাড়া নতুন গানটির কথাও অসাধারণ। আর এবারের ভিডিওর ভাবনাও চমৎকার।

আশা করছি, এ মিউজিক ভিডিওটি আগের মিউজিক ভিডিওটির মতো জনপ্রিয় হবে। মিউজিক ভিডিওর অন্য মডেল অন্তু করিম বলেন, প্রথম মিউজিক ভিডিওতে কাজ করে আমি ব্যাপক সাড়া পেয়েছি।

এবারের গানটিরও কথা আর সুর বেশ চমৎকার। এবার আমার সঙ্গে মডেল হিসেবে থাকছেন মোনালিসা। আশা করছি, সবমিলিয়ে আমরা আরেকটি চমৎকার মিউজিক ভিডিও দর্শক-শ্রোতাদের উপহার দিতে পারবো।

No comments

Powered by Blogger.