গাজীপুরের নেতাদের শেখ হাসিনা- রিমির পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুর-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমির পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন। গতকাল সোমবার গণভবনে দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের মেয়ে রিমির হাতে গাজীপুর-৪ উপনির্বাচনে দলের মনোনয়ন তুলে দিয়ে গাজীপুরের নেতাদের উদ্দেশে শেখ হাসিনা এ আহ্বান জানান।


তাজউদ্দীন আহমদের স্মৃতিবিজড়িত হওয়ায় এই উপনির্বাচনকে আওয়ামী লীগ গুরুত্ব দিচ্ছে, এমন মন্তব্য করে শেখ হাসিনা বলেন, তাজউদ্দীন আহমদের স্মৃতি রক্ষার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রিমির জন্য কাজ করে তাঁকে বিজয়ী করতে হবে। সোহেল তাজ পারিবারিক কারণে পদত্যাগ করেছেন দাবি করে তিনি বলেন, ‘উপনির্বাচনে রিমিকে প্রার্থী করার জন্য আমি, আমার বোন শেখ রেহানা দুজনে জোহরা তাজউদ্দীনের কাছ থেকে অনুমতি নিয়ে এসেছি। গাজীপুর আওয়ামী লীগের তৃণমূল নেতাদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, ‘এখন আমি রিমিকে আপনাদের হাতে তুলে দিলাম।’
শেখ হাসিনা বলেন, তাজউদ্দীন আহমদ সব সময় বঙ্গবন্ধুর পাশে ছিলেন। ১৯৫৮ সালে সামরিক শাসন জারি হওয়ার পর বঙ্গবন্ধু গ্রেপ্তার হন। ১৯৬৯-এ তিনি মুক্তি পাওয়ার পর তখন রাজনীতি বন্ধ ছিল। তখন বঙ্গবন্ধু কিছুদিনের জন্য আলফা ইন্স্যুরেন্সে চাকরি নেন। তখনো বঙ্গবন্ধুর পাশে ছিলেন তাজউদ্দীন। বঙ্গবন্ধু যেখানে গেছেন, সেখানেই তাঁকে নিয়ে গেছেন।
অনুষ্ঠানে দলীয় নেতা তোফায়েল আহমেদ, সৈয়দ আশরাফুল ইসলাম, ওবায়দুল কাদের এবং গাজীপুরের নেতাদের মধ্যে আ ক ম মোজাম্মেল হক ও সিমিন হোসেন রিমি বক্তব্য দেন। এ ছাড়া রহমত আলী, আজমতউল্লাহ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.