রসমঞ্জরী- গুণীজন কহেন

একটা পাঁচ বছরের শিশু এটা বুঝতে পারবে, কাউকে পাঠান একটা পাঁচ বছরের শিশু ধরে আনার জন্য।
গ্রুশো ম্যার্ক্স মার্কিন কৌতুক অভিনেতা একজন নৈরাশ্যবাদী হলো সেই ব্যক্তি, যাকে বহুসংখ্যক আশাবাদীর কথা শুনতে হয়েছে।


ডন মারকুইস
মার্কিন লেখক

ওহ্! ফরাসিরা পারেও। সবকিছুর জন্য তাদের আলাদা আলাদা শব্দ আছে।
স্টিভ মার্টিন
মার্কিন অভিনেতা

ইংরেজির ওপর আমার ভালো দখলের প্রতি নির্ভর করে আমি কিছুই বললাম না।
রবার্ট বেঞ্চলে
মার্কিন রম্যলেখক

প্রলোভন এড়ানোর উপায় নিয়ে বেশি ভাবার দরকার নেই। বয়সের সঙ্গে সঙ্গে ওটা আপনাকেই এড়িয়ে চলবে।
জো অ্যাডামস, মার্কিন রাগবি খেলোয়াড়

একটা বাচ্চা আপনার যেকোনো কাজ করে দেবে, যদি আপনি তাকে বলেন ঘুমাতে যাওয়ার সময় হয়েছে।
রেড স্কেলটন
মার্কিন টিভি তারকা

কার কার টেলিকাইনেটিক ক্ষমতা আছে? আমার হাতটা ওপরে ওঠান।
ইমো ফিলিপস
মার্কিন কৌতুক অভিনেতা

চাটুকারিতা হলো কোলন ওয়াটারের মতো। শুঁকতে আছে কিন্তু গিলতে নেই।
জশ বিলিংস
মার্কিন রম্যলেখক

এই পুরস্কার আমার প্রাপ্য নয়। আমার আর্থ্রাইটিস আছে। সেটাও আমার প্রাপ্য নয়।
জ্যাক বেনি
মার্কিন কৌতুক অভিনেতা

No comments

Powered by Blogger.