চলচ্চিত্রে ফিরছেন জনা!

দীর্ঘ ৪ বছর পর আবার চলচ্চিত্রে ফিরছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী জনা! চলচ্চিত্রে নিজের অনেক সম্ভাবনাকে পেছনে ফেলে বিয়ে করে চলচ্চিত্রাঙ্গন থেকে অনেকটা বিদায়ই নিয়েছেন চিত্রনায়িকা জনা। চলচ্চিত্র থেকে অনেকটাই সরে গিয়ে সংসার জীবনেই ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। স্থায়ী হয়েছেন যুক্তরাষ্ট্রে।

ঢাকার উত্তরার আরএকে টাওয়ারে আছে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান ‘আরিয়ানস’। এ কারণে বছরের নির্দিষ্ট একটি সময়ে দেশে ফিরতে হয় জনাকে।
যে কারণে ঈদের আগে দেশে ফিরেছেন জনা।

দেশে ফিরলেও জন্মভূমি খুলনার বাগেরহাটের বাসাবাটিতে পড়ে থাকে মন তার। ভীষণ দেখতে ইচ্ছে করে তার নানী ফাতেমা বেগম আর আমলা পাড়া বহুমুখী উচ্চবিদ্যালয়ের ছোট্ট বেলার সহপাঠী শিরীন, মিলা, ঝুমুর আর চায়নাকে।

আর তাই নিজের সেই ইচ্ছেকেই পূরণ করতে ২৬ আগস্ট সকাল ছয়টার ফ্লাইটে বাগেরহাটের বাসাবাটিতে গেলেন জনা। আগামী শুক্রবার পর্যন্ত সেখানেই অবস্থান করবেন তিনি।

এ সময় জনার সাথে থাকবেন তার মা সাফিয়া আক্তার আলেয়া ও তার কন্যা সন্তান জেনেফা। জনা বলেন, ‘মুন্না (জনার ডাক নাম) বলে যখন নানী ডাক দিলেন দৌড়ে ছুটে গেলাম নানীর কাছে। প্রায় সাত বছর পর নিজের বাড়িতে এলাম। উফ কী যে ভালো লাগছে, বলে বুঝাতে পারবো না। নিজের জম্নস্থানের মাটির স্পর্শে মনটা ভালোলাগায় ভরে গেলো।’

এদিকে জনা অভিনীত জীবন রহমান পরিচালিত ‘কাঁকনদাসী’ ছবিটি আগামী ১৪ সেপ্টেম্বর মুক্তি পাবে। প্রায় ৪ বছর পর জনা অভিনীত কোন ছবি মুক্তি পাচ্ছে।

সর্বশেষ ২০০৯ সালে জনা অভিনীত মোহাম্মদ হোসেন জেমী পরিচালিত ‘বাজাও বিয়ের বাজনা’ ছবিটি মুক্তি পায়। এই ছবিতে জনার বিপরীতে ছিলেন কায়েস আরজু।

‘কাঁকন দাসী ’ ছবিটিতে জনার বিপরীতে আছেন চিত্রনায়ক ফেরদৌসের ছোট ভাই চিত্রনায়ক তৌফিক।

ছবিটি নিয়ে জনা অনেক আশাবাদী। জনা অভিনীত আর দুটি ছবি ‘চোখ যে মনের কথা বলে’ ও ‘বউ বন্ধক’ এর কাজ আপাতত স্থগিত আছে।

No comments

Powered by Blogger.