মেরিল-প্রথম আলো-আকর্ষণীয় অনুষ্ঠানটি আজ

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ বসবে তারকাদের মিলনমেলা। সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হবে মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১১-এর অনুষ্ঠান।চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীত বিভাগে পাঠকের ভোটে ছয়টি তারকা জরিপ পুরস্কার এবং চলচ্চিত্র ও টিভি নাটক বিভাগে বিচারকদের রায়ে আটটি সমালোচক পুরস্কার দেওয়া হবে এই আয়োজনে।


একই সঙ্গে একজন গুণী শিল্পীকে দেওয়া হবে ‘আজীবন সম্মাননা ২০১২’ পুরস্কার। তারকা জরিপ পুরস্কারে এবারই প্রথম কুপন, এসএমএস ভোটের পাশাপাশি অনলাইনে পাঠকেরা প্রিয় তারকাদের সমর্থনে ভোট দিতে পেরেছেন।
পুরস্কার প্রদানের ফাঁকে ফাঁকে বেশ কয়েকটি পরিবেশনায় অংশ নেবেন দেশের জনপ্রিয় তারকারা। ১৪তম মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১১-এর জমকালো এই অনুষ্ঠান কে বা কারা উপস্থাপনা করবেন, তা নিয়ে বরাবরের মতো এবারও অপেক্ষা করছে চমক। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে এবারের অনুষ্ঠানটিকে আরও বর্ণিল ও আকর্ষণীয় করে সাজানো হয়েছে।
আজকের অনুষ্ঠানটি শুধু আমন্ত্রিত অতিথিদের জন্য। অনুষ্ঠানে শিশুদের এবং ক্যামেরা সঙ্গে না আনার ও মুঠোফোন বন্ধ রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। কিছুদিন পরেই অনুষ্ঠানটি টিভি চ্যানেলে দেখানো হবে।
আমন্ত্রণপত্রে উল্লিখিত সময়েই শুরু হবে অনুষ্ঠান। অতিথিদের আসন গ্রহণ সন্ধ্যা ছয়টায় এবং অনুষ্ঠান শুরু হবে সাড়ে ছয়টায়। আমন্ত্রিত অতিথি, শিল্পী, কলাকুশলীদের যথাসময়ে অনুষ্ঠানস্থলে আসার জন্য অনুরোধ করা হয়েছে।

No comments

Powered by Blogger.