ঢাকা আইনজীবী সমিতি-সভাপতিসহ ১৫টি পদে জাতীয়তাবাদী প্যানেল বিজয়ী

ঢাকা আইনজীবী সমিতির ২০১২-১৩ সালের নির্বাচনে সভাপতি, কোষাধ্যক্ষসহ ১৫টি পদে জয়ী হয়েছে বিএনপি-জামায়াত- সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল। আওয়ামী লীগ-সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদ পেয়েছে সাধারণ সম্পাদকসহ ১০টি পদ।


গত বুধ ও বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। গতকাল শুক্রবার সকালে ঢাকা আইনজীবী সমিতির নির্বাচন কমিশনারের পক্ষ থেকে ইবনে আজিজ মো. নুরুল হুদা ফলাফল ঘোষণা করেন।
গত দুই দিনে ঢাকা আইনজীবী সমিতির ১২ হাজার ৫৫ ভোটারের মধ্যে মোট ছয় হাজার ৯৩১ জন ভোট দিয়েছেন।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের জয়ীরা হলেন: সভাপতি মো. বোরহান উদ্দিন, সহসাধারণ সম্পাদক মো. মইন উদ্দিন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মোহসীন, পাঠাগার সম্পাদক শোয়াইব মিয়া, সাংস্কৃতিক সম্পাদক সৈয়দা শাহীন আরা ও দপ্তর সম্পাদক মো. এরশাদুল আলম। সদস্যপদে নাছিমা আক্তার, এ বি এম আরিফ বিল্লাহ, রুনা ইকবাল, আফানুর রহমান, আবদুল মালেক, তোফাজ্জল হোসেন, এহসান লাবীব, সিমকী ইমাম খান ও জ্ঞানদা প্রসাদ দাস।
আওয়ামী লীগ-সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের বিজয়ীরা হলেন: সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হোসেন, সহসভাপতি খন্দকার আবুল কাশেম ও মো. আবদুর রাজ্জাক মিয়া, সহসাধারণ সম্পাদক মতিউর রহমান ভূঁইয়া এবং সদস্যপদে মাহমুদা আক্তার, খোদেজা সুলতানা, কাজী হেলাল উদ্দিন, মাজহারুল হক, মাহফুজুর রহমান চৌধুরী ও জাহাঙ্গীর আলম।
উল্লেখ্য, গত বছরের নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত প্যানেল সভাপতি, কোষাধ্যক্ষসহ ২৫টি পদের মধ্যে ১৭টিতে জয়ী হয়েছিল। বিএনপি-জামায়াত-সমর্থিত প্যানেল পেয়েছিল সাধারণ সম্পাদকসহ আটটি পদ।

No comments

Powered by Blogger.