ঐশ্বরিয়ার অনুকরণে শিল্পা by অনন্যা আশরাফ

শ্বরিয়াকে পুরোপুরিই অনুকরণ করছেন শিল্পা শেঠি। গর্ভকালীন সময়ে ঐশ্বরিয়া যেমন মিডিয়ার কাছে নিজেকে লুকিয়ে রাখতেন, ঠিক তেমনি শিল্পাও মিডিয়ার সামনে আসতে আসা থেকে বিরত আছেন। ফিগার সচেতন শিল্পাকে ভক্তরা খুব ভালো করেই চেনেন। তিনি এখনো ধরে রেখেছেন আকর্ষণীয় দেহবল্লরী।

মা হওয়ার খবরটি নিশ্চিত হবার পরই মিডিয়াকে জানিয়েছেন শিল্পা। সন্তান গর্ভে ধারণের এই সময়ে মিডিয়া থেকে তিনি দূরত্ব বজায় রাখছেন। অভিনয় তো দূরে থাক, মিডিয়ার কোনো প্রোগ্রাম বা পার্টিতেও তিনি এখন অংশ নেওয়া থেকে বিরত আছেন।

সম্প্রতি এক অনুষ্ঠানে হালকা বাদামি রংয়ের সেলোয়ার কামিজ ও নেটের ওড়নায় হাজির হয়ে সবার দৃষ্টি কাড়েন শিল্পা। ফিগার সচেতন শিল্পা এ অনুষ্ঠানে ওড়না দিয়ে নিজের গর্ভধারণের চিহ্ন আড়াল করে রাখেন।

শিল্পার আচরন ভক্তদেরকে ঐশ্বরিয়ার কথা স্মরণ করিয়ে দেয়। কেননা বেটি বি গর্ভে থাকাকালীন এভাবেই আড়াল করে রেখেছিলেন ঐশ্বরিয়া। বলিউডের অন্যান্য অভিনেত্রী লারা দত্ত, সেলিনা জেটলি সন্তানসম্ভবা হলেও মিডিয়ার সামনে সহজভাবেই হাজির হন। কিন্তু ঐশ্বরিয়ার মতোই সন্তানসম্ভবা শিল্পাও মিডিয়ায় আসতে অস্বস্তি বোধ করছেন।
তাই  অনেকেরই ধারণা, ঐশ্বরিয়াকে অনুকরন করছেন শিল্পা। গত বছর মে মাসে শিল্পা মা হবার খবরটি প্রকাশ পায়। শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার প্রথম সন্তান এটি।

No comments

Powered by Blogger.