বিতর্ক ছড়ালেন ইশান্ত

স্ট্রেলিয়ায় বর্তমান সফর কেবল ক্রিকেটীয় পারফরম্যান্সের দিক দিয়ে ভারতের জন্য দুর্যোগের নয়। খেলোয়াড়ি আচরণের দৃষ্টিকোণ থেকেও এই সফরকে ভুলে যেতে চাইবে ভারতীয়রা। পেসার ইশান্ত শর্মা ঘটিয়েছেন কাণ্ডটা। ভারতের একটি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদনে জানা গেছে, পার্থের একটি কার্টিং ক্লাবে সময় কাটানোর সময় সমর্থকদের উদ্দেশে মধ্যমা প্রদর্শন করে এখন তীব্র সমালোচনার মুখোমুখি তিনি। গত সন্ধ্যায় কিছুটা হালকা সময় কাটানোর জন্য


পার্থের সেই কার্টিং ক্লাবে গিয়েছিলেন ভারতীয় কয়েকজন ক্রিকেটার। তাঁদের মধ্যে ছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার। সেখানে স্বভাবতই বিভিন্ন গণমাধ্যমের আগ্রহের কেন্দ্রে ছিলেন তাঁরা। গণমাধ্যমকর্মীদের ভিড়ে কিছুটা বিরক্ত হয়েই সেখানে উপস্থিত সমর্থকদের উদ্দেশে মধ্যমা প্রদর্শন করে বসেন ইশান্ত।
ইশান্ত মাঠের বাইরে এই কাণ্ড ঘটালেও সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দর্শকদের উদ্দেশে মধ্যমা প্রদর্শন করে এরই মধ্যেই ম্যাচ ফিয়ের ৫০ শতাংশ জরিমানা গুনেছেন বিরাট কোহলি।
ইশান্তের ঘটনাটা অবশ্য চেপেই যেতে চাচ্ছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। কারণ দলের মিডিয়া ম্যানেজার জি এস ওয়ালিয়া বলেছেন, ইশান্তের এ ধরনের কোনো আচরণের কথা তিনি এখনো জানেন না।
মেলবোর্ন ও সিডনিতে ভরাডুবি হওয়ার পর নেটে অনুশীলন করে সময় কাটানোর বদলে পার্থের বিভিন্ন দর্শনীয় স্থানে ভারতীয় ক্রিকেটারদের ঘুরে বেড়ানো এরই মধ্যে নানা সমালোচনা ও বিতর্কের জন্ম দিয়েছে। ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.