তৃতীয় বিয়ের পরিকল্পনা করছেন ম্যাডোনা



বিনোদন ডেস্ক: তৃতীয় বিয়ের পরিকল্পনা করছেন পপসম্রাজ্ঞী ম্যাডোনা। সমপ্রতি একথা জানালেন তিনি নিজেই। ৫৩ বছর বয়সে এসেও ‘মি. রাইট’-এর অপেক্ষায় রয়েছেন পপসম্রাজ্ঞী। দুটি বিয়ে ও একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কের করার পরও এ জীবনে সঠিক মানুষটির অপেক্ষা এখনও তার শেষ হয়নি। এ প্রসঙ্গে ম্যাডোনা বলেছেন, এখনও ‘মি রাইট’-এর অপেক্ষায় আছি আমি। আর ১০ জন সাধারণ নারীর মতো আমার অবচেতন মনও এরকম একজন সঠিক পুরুষের স্বপ্নে বিভোর হয়ে আছে, যে আমাকে সুখের সমুদ্রে ভাসিয়ে নিয়ে যাবে এবং বাকিটা জীবন তার সঙ্গে অনেক সুখে কাটাবো আমি। ম্যাডোনা আরও বলেন, মনে হয় আমি মানুষ চেনায় বেশ ওস্তাদ। তবে এক্ষেত্রে কয়েকটি ভুলও করেছি। শন পেন ও গাই রিচির সঙ্গে বিয়ে ভেঙে যাওয়া এবং কয়েকটি  প্রেমের সম্পর্ক কাটিয়ে আসার পরও তৃতীয়বার বিয়ে করার পরিকল্পনা করছি আমি। বর্তমানে ফরাসি নৃত্যশিল্পী ২৪ বছর বয়সী ব্রাহিম জেইবাটের সঙ্গে এক বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন চার সন্তানের জননী ম্যাডোনা।

No comments

Powered by Blogger.