নিয়াজের ‘প্রিয়তমা শোন’র মোড়ক উন্মোচন

সমপ্রতি অগ্নিবীণার ব্যানারে প্রকাশিত হলো প্রবাসী সংগীতশিল্পী নিয়াজুল হক নিয়াজের একক অ্যালবাম ‘প্রিয়তমা শোন’। এ উপলক্ষে ১৮ই জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি রেস্টুরেন্টে অ্যালবামটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, নিয়াজের মামা জনপ্রিয় সংগীতশিল্পী আদনান বাবু, এমআইবি’র সিনিয়র সহ-সভাপতি সংগীতজ্ঞ হাসান মতিউর রহমান ও জি সিরিজ-অগ্নিবীণার স্বত্বাধিকারী নাজমুল হক ভুঁইয়া। এছাড়াও উপস্থিত থেকে শিল্পীকে শুভকামনা জানান এমআইবি’র সহ-সভাপতি আনোয়ার হোসেন ও মহাসচিব শেখ সাহেদ আলী পাপ্পু। নিয়াজ সম্পর্কে শিল্পী কুমার বিশ্বজিৎ বলেন, ‘আমি আসলে সংগীতের প্রতি নিয়াজের ভালবাসা দেখে সত্যিই অবাক হয়েছি। নিউ ইয়র্কে পড়াশোনা ও পুলিশে চাকরি করার পাশাপাশি অগাধ ভালবাসা থেকেই নিয়াজ সংগীতচর্চা চালিয়ে যাচ্ছে। এটা অত্যন্ত প্রশংসনীয় বিষয়, বাংলাদেশের জন্য গর্বের ব্যাপার। আমি চাইবো সামনেও যেন সে এভাবেই সংগীত ভুবনে নিয়মিত কাজ করে যায়।’ নিজের অ্যালবাম সম্পর্কে নিয়াজ বলেন, আমি অনেক সময় নিয়ে অ্যালবামের গানগুলো করেছি। এর আগে নিউ ইয়র্কেও আমার সলো অ্যালবাম প্রকাশ পেয়েছে। তবে এ অ্যালবামটিতে দেশের মানুষের জন্য কিছু ভিন্ন ধরনের গান করার চেষ্টা করেছি। আর আজ বিশ্বজিৎ স্যারের মতো একজন কিংবদন্তি সংগীতশিল্পী আমার অ্যালবামের মোড়ক উন্মোচন করছেন- এর চেয়ে বড় পাওয়া আর কি হতে পারে। নিয়াজের ‘প্রিয়তমা শোন’ অ্যালবামে রয়েছে ৯টি বাংলা ও ১টি স্প্যানিশসহ মোট ১০টি গান। সবক’টি গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন শিল্পী নিজেই। অ্যালবামটির সবক’টি গানের কম্পোজিশন করা হয়েছে নিউ ইয়র্ক শহরের সাউন্ড জোন স্টুডিওতে।

No comments

Powered by Blogger.