নিজের ওপর পরীক্ষা চালালেন কঙ্গনা

নিজের ওপর পরীক্ষা চালালেন কঙ্গনা রানাউত। নিজের অদ্ভুত রকমের কোঁকড়া চুলগুলো ছেঁটে ছোট করে সবাইকে অবাক করে দিলেন তিনি । সমপ্রতি মুম্বইয়ে একটি সংবাদ সম্মেলনে এসে কঙ্গনা তার নতুন রূপে সবাইকে চমকে দিলেন। কঙ্গনাকে পরে কৌতূহলী সাংবাদিকরা প্রশ্ন করেন, এই নতুন রূপ কি কোন নতুন ছবির জন্য? জবাবে হাসিমুখে ‘গ্যাংস্টার’ গার্ল বলেন, না। সব সময় ছবির জন্যই যে নতুন নতুন রূপ ধরতে হবে তা কিন্তু না। আমি চাই অভিনয়ের বাইরেও মানুষ আমাকে আরেকভাবে চিনুক। ‘স্টাইলিশ’ একজন মানুষ হিসেবে জানুক। এজন্যই নতুন রূপে একটু পরীক্ষা চালালাম নিজের ওপর। নিজের এই অন্যরকম রূপধারণের পরের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, আমি জানি না সবাই অবাক কেন হচ্ছে! আজকাল তো পরিবর্তন সবাই পছন্দ করে। কাউকে অবাক করার পরিকল্পনা আমার ছিল না। ছবির পাশাপাশি আমাকে কেউ যদি আমার ফ্যাশন এবং স্টাইলের ব্যাপারে বলে তাতে আমার ভালই লাগে। তাই আমি চাই অভিনয়ে আরও দক্ষ হওয়ার চেষ্টার পাশাপাশি ফ্যাশনের ব্যাপারেও আরও সচেতন হচ্ছি। আমি চাই সবাই আমাকে ভাল অভিনেত্রী এবং স্টাইলিশ মানুষ হিসেবে চিনুক।

No comments

Powered by Blogger.