মমতার সঙ্গে ডিনার পার্টিতে... by গোলাম রাব্বানী

০ নভেম্বর কলকাতা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে কলকাতায় গিয়েছিলেন জয়া আহসান। এ উৎসবে তাঁর অভিনীত দুটি চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে। আর এরই মধ্যে জয়া আহসান রেকর্ডও করেছেন। কারণ এর আগে কখনো একই অভিনেত্রীর অভিনীত দুটি চলচ্চিত্র এ উৎসবে দেখানো হয়নি। একই দিন রাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে এক ডিনার পার্টিতে যোগ দিয়েছেন জয়া। সেখানে তিনি কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।


জয়া বলেন, 'ডিনার পার্টিতে তিনি আমার সঙ্গে বেশ কিছু সময় কথা বলেছেন। বাংলাদেশের ফিল্ম সম্পর্কে জানতে চেয়েছেন। বাংলাদেশ এবং কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে তিনি একত্রে কাজ করতে চান।'
১১ নভেম্বর জয়া অভিনীত 'ডুবসাঁতার' ও 'গেরিলা' ছবি দুটি কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রদর্শন করা হয়। ১১ নভেম্বর ঢাকায় ফিরে আসেন জয়া। বর্তমানে জয়া তাঁর নতুন চলচ্চিত্র 'চোরাবালি' নিয়ে ব্যস্ত রয়েছেন। আগামী বছরের ফেব্রুয়ারিতে তিনি কলকাতায় যাবেন অরিন্দম শীলের পরিচালনায় 'আবর্ত' ছবির শুটিং করতে। সেখানে তিনি মাস দেড়েক সময় থাকবেন। এ ছবিতে জয়া চারু সেন চরিত্রে অভিনয় করবেন। তাঁর বিপরীতে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী। জয়া বলেন, 'সত্যজিৎ রায়ের ছয়টি জনপ্রিয় চরিত্রের এক ধরনের মিল পাওয়া যাবে এ ছবিতে। ছয়টি চরিত্র নিয়েই ছবির গল্প বোনা হয়েছে। আমি যে চরিত্রে অভিনয় করব, সেটা চারুলতার আধুনিক ভার্সন বলতে পারেন।' নতুন আরো কিছু চলচ্চিত্রে অভিনয়ের কথা চলছে এ অভিনেত্রীর। আর এর মধ্যে কয়েকটি একক নাটক ও টেলিছবিরও কাজ করবেন বলে তিনি জানান।

No comments

Powered by Blogger.