অজয় এবার মঞ্চে

০ বছর কাটিয়ে দিলেন বলিউডে, কিন্তু এখনো অন্যদের চেয়ে আলাদা তিনি। নিজের প্রচারণায় বাড়াবাড়ি মাত্রার কিছু কখনোই করতে দেখা যায়নি তাঁকে। দেখা যায়নি, কোনো মঞ্চে পারফর্ম করতেও। অজয় দেবগন একটু ভারী মেজাজের মানুষ হয়েই আছেন তাই সবার কাছে। কোলাহল থেকে দূরে থাকা এই মানুষটা এবার প্রথমবারের মতো আসছেন মঞ্চে, নাচে-গানে দর্শক মাতাতে!


একটি টিভি চ্যানেলের অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানের মঞ্চে উঠবেন অজয়। চ্যানেলটির পক্ষ থেকে আগেও দুবার প্রস্তাব দেওয়া হয়েছিল 'সিংহম' তারকাকে। কিন্তু প্রতিবারই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন অজয়। তার পরও হাল ছাড়েনি চ্যানেল কর্তৃপক্ষ। তারপর কী বুঝে তৃতীয়বারে রাজি হয়ে গেলেন অজয়। মঞ্চে তাঁর পারফরম্যান্সটিও তিন পর্বের। নাচগানের পাশাপাশি নিজের কিছু জনপ্রিয় সিনেমার সংলাপও বলবেন তিনি। পরবেন ভারতের কোনো বিশেষ অঞ্চলের ঐতিহ্যবাহী পোশাক। কেবল পোশাকই পরবেন না, সেই বিশেষ অঞ্চলের বিশেষ নাচেও দেখা যাবে তাঁকে। অজয় দেবগনের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় প্রচারমাধ্যমে এমন খবর প্রকাশিত হয়েছে। খবরের সত্যতা নিশ্চিত করেছেন অজয় নিজেই। বলেছেন, 'এই আয়োজনটি ভিন্ন বলেই রাজি হয়েছি।' সঙ্গে আরো জানিয়েছেন, 'ভবিষ্যতে ব্যতিক্রম কিছু পেলে অবশ্যই মঞ্চে আবার দেখা যাবে আমাকে।'
তবে কোন চ্যানেলের জন্য কাজটি করছেন, সে বিষয়ে অজয় তো মুখ খোলেনইনি, অজয়ের ঘনিষ্ঠ সূত্রও মুখে কুলুপ এঁটেছে। সবার মুখে এক কথাই, চ্যানেলের নামটা না হয় চমক হয়েই থাকুক। ভারতের বেশির ভাগ টিভি চ্যানেলেই প্রতিবছর আয়োজন করা হয় বিশেষ বিশেষ সব আয়োজন। তাই অনুমান করেও বলা যাচ্ছে না ঠিক কার কথায় রাজি হয়েছেন অজয় দেবগন। কয়েকটি টিভি চ্যানেলের সঙ্গে যোগাযোগ করেও ভারতীয় প্রচারমাধ্যমগুলো এ বিষয়ে নিশ্চিত হতে পারেনি। আগামী ১৫ নভেম্বর থেকে মঞ্চের পারফরম্যান্সের জন্য রিহার্সেল শুরু করবেন অজয়।

No comments

Powered by Blogger.