ঘাতক ট্রাকের কাছে পরাজিত ক্যান্সার জয়ী হাসান

দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের স্নাতকোত্তর (এমবিএ) শ্রেণীর ছাত্র রাকিবুল হাসান। দেশ-বিদেশে চিকিৎসার পর একসময় হাসান জয় করলেন মরণঘাতী ক্যান্সার। সুস্থ হয়ে পরিবার-স্বজন ও বন্ধুদের মাঝে ফিরে এলেন। কিন্তু কে জানত ক্যান্সারজয়ী হাসানের জীবন প্রদীপ কেড়ে নেবে ঘাতক ট্রাক! শুক্রবার গভীর রাতে রাজধানীর বনানীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন হাসান। একই ঘটনায় আহত


সাইফুল ইসলাম (২৪) ও সৈকত (২৪) হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে গতকাল শনিবার দুপুর আড়াইটায় কদমতলী থানাধীন পোস্তগোলা ব্রিজের কাছে কাভার্ড ভ্যানের ধাক্কায় লায়লাতুল জাকিয়া রিমা নামে এক তরুণী নিহত হন। স্বামী শামীম হাওলাদারের সঙ্গে মোটরসাইকেলে বাসায়
ফেরার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় আহত হন রিমা। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাত্র সাত মাস আগে রিমা-শামীমের বিয়ে হয়েছিল। রিমা যাত্রাবাড়ী আইআইটি কলেজের বিবিএর ছাত্রী। তার গ্রামের বাড়ি বরিশালের গৌরনদীতে।
ব্যাডমিন্টন খেলে ফিরছিল তিন বন্ধু : আহত সাইফুল জানান, শুক্রবার রাত ১টার দিকে তিন বন্ধু ধানম ি থেকে উত্তরায় যাচ্ছিলেন। বনানীর চেয়ারম্যানবাড়ি এলাকায় তার গাড়িকে দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে তিনজনই আহত হন। গুলশান থানার উপ-পরিদর্শক নূর আলম সমকালকে জানান, রাত ২টার দিকে রাকিবুল ও সাইফুলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চালক ও ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। নিহত রাকিবুলের বাসা ৩/১ নিউ বেইলি রোডে। তার বাবার নাম বশির আহমেদ। সাইফুলের বাবা নূরুল ইসলাম বলেন, ব্যাডমিন্টন খেলে সাইফুল ও তার দু'বন্ধু রাতে বাসায় ফিরছিল। ট্রাকের ধাক্কায় রাকিব মারা যায়।
আগামী বছর স্বামীর বাড়িতে যাওয়ার কথা ছিল রিমার : জানা গেছে, ইডেন কলেজ থেকে ভর্তি ফরম তুলে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে কদমতলীতে ইগলু বক্স ফ্যাক্টরির সামনে কাভার্ডভ্যান (চট্ট-ট-১১-২৩০৪) রিমা ও শামীমকে ধাক্কা দেয়। এতে দু'জনই ছিটকে পড়েন। পথচারীরা উদ্ধার করে গুরুতর অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রিমাকে মৃত ঘোষণা করেন। বিয়ের আনুষ্ঠানিকতা না হওয়ায় বাবার বাসা পূর্ব কদমতলী বায়তুল নাজাদ মসজিদ রোডে থাকতেন রিমা। আগামী বছরের শুরুতে স্বামীর বাড়িতে যাওয়ার কথা ছিল তার। কদমতলী থানার উপ-পরিদর্শক মোঃ ইলিয়াছ জানান, থানায় মামলা হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক পালিয়েছে।

No comments

Powered by Blogger.