হাতেনাতে ধরা

স্কুল-কলেজের উঠতি বয়সের শিক্ষার্থীদের মধ্যে পর্নো বিষয়বস্তু (অশ্লীল চলচ্চিত্র, ভিডিও, ছবি) দেখার প্রবণতা কাজ করে। বয়স্ক অনেক পেশাজীবীর মধ্যেও এ ধরনের রুচিবিকৃতি থাকে। তবে ধর্মযাজক বা পুরোহিতদের মধ্যেও যে এই বিকৃতি রয়েছে, সাধারণ মানুষের পক্ষে সেটা কল্পনা করাও কষ্টকর। সম্প্রতি ভারতে উপাসনালয়ে বসে এ ধরনের কাজ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন একজন পুরোহিত।
ভারতের লুধিয়ানার ঝর সাহাব এলাকার গুরুদুয়ারায় (শিখ ধর্মাবলম্বীদের উপাসনালয়) একজন ‘গ্রন্থী’ (শিখ পুরোহিত) মোবাইল ফোনে অশ্লীল ভিডিওচিত্র দেখার সময় হাতেনাতে ধরা পড়েন। গত মঙ্গলবার উপাসনালয়ে ধর্মগ্রন্থের নিচে লুকিয়ে ওই ভিডিও দেখার সময় তিনি ধরা পড়েন। এ ঘটনায় গুরুদুয়ারায় উপাসনার জন্য আসা শিখেরা একেবারে হতবাক হয়ে যান।
ঝর সাহাবের সরপঞ্চ (গ্রামপ্রধান) আমৃক সিং জানান, সকালে উপাসনা চলার সময় গুরপ্রিত সিং নামের ওই গ্রন্থী হাতেনাতে ধরা পড়েন। প্রত্যক্ষদর্শী জসবীর সিং বলেন, ‘আমি ওই গ্রন্থীর পাশে বসে উপাসনা করছিলাম। হঠাত্ পাশে তাকিয়ে দেখি তিনি মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখছেন। আমি তাত্ক্ষণিকভাবে ঘটনাটি প্রধান গ্রন্থী যশপাল সিংকে জানাই এবং আমরা তাঁকে হাতেনাতে আটক করি।’ ঝর সাহাবের এসএইচও (সরকারি কর্মকর্তা) রাজেশ কুমার জানান, মোবাইল ফোনে অশ্লীল ভিডিওচিত্র পাওয়া গেছে। গুরপ্রিত সিংয়ের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

No comments

Powered by Blogger.