পোপ আমার প্রেমে পড়েছে : ম্যাডোনা

ক্যাথলিক খ্রিস্টানদের প্রধান নেতা পোপ ফ্রান্সিস মার্কিন পপ কুইন ম্যাডোনার প্রেমে পড়েছেন বলে দাবি করেছেন এ বিশ্বখ্যাত তারকা। ফিলাডেলফিয়ায় এক কনসার্টে ম্যাডোনা এ মন্তব্য করেন। পোপ ফ্রান্সিস প্রথম সফরে এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ম্যাডোনা তার কনসার্টের একটি অংশ ব্যয় করেন পোপকে উৎসর্গ করে। কনসার্টে অনেক নারী পারফর্মার সন্ন্যাসিনীর পোশাক পরে নৃত্যে অংশ নেয়। ম্যাডোন বলেন, ‘রুলস আর ফর ফুলস (বিধিবিধান বোকাদের জন্য)। এ কারণে আমি নতুন পোপকে পছন্দ করি। তাকে বেশ মুক্তমনা মনে হয়।’
পোপ ফ্রান্সিস চলতি সপ্তাহান্তে ফিলাডেলফিয়া সফরের মাধ্যমে তার যুক্তরাষ্ট্র সফর শেষ করবেন। এর আগে ম্যাডোনা নিউইয়র্কে কনসার্ট করেন যেখানে এখনও অবস্থান করছেন ফ্রান্সিস। একথা উল্লেখ করে ম্যাডোন বলেন, ‘পোপ আমাকে চুপিসারে অনুসরণ করছেন। হয় তিনি আমাকে অনুসরণ করেছেন না হয় তিনি গোপনে আমার প্রেমে পড়েছেন।’ এরপর ৫৭ বছর বয়সী ম্যাডোনা উত্তেজক পোশাকে একটি টেবিলের ওপর ওঠেন এবং বলেন, ‘আমি এটা করেছি। পোপ কি এটা করতে পারবেন?’ রোমান ক্যাথলিক পরিবারে জন্ম নেয়া ম্যাডোনা বিভিন্ন সময় ভ্যাটিকানকে ক্ষুব্ধ করেছেন। ১৯৮৯ সালে তার ‘লাইক এ প্রেয়ার’ গানটিতে ক্রস পোড়ানোসহ নানা দৃশ্যের মাধ্যমে ধর্ম অবমাননা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ধর্মীয় নেতারা। এপি।

No comments

Powered by Blogger.