একতরফা প্রেমে নার্গিস ফকরি

একে একে রণবীর কাপুর ও শহিদ কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে আবার তা ভেঙেছেন নার্গিস ফকরি। মূলত অন্য নারীদের পাশে নিজের প্রেমিককে সহ্য করতে পারেন না বলেই কোন সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি নার্গিসের। তবে এবার যেন বলিউড সুপারস্টার সালমান খানের প্রেমে মজেছেন এই অভিনেত্রী। তবে তার প্রেমটাও কিন্তু একতরফাই। কারণ, বলিউডের ভাই খ্যাত সাল্লু কাটরিনার পর আর কারও সঙ্গে সম্পর্কে জড়াননি। জড়াবেন না বলেও ঘোষণা দিয়েছেন। এদিকে সালমানের ‘কিক’ ছবির আইটেম গানে অংশ নিয়ে দারুণভাবে আলোচিত হচ্ছেন নার্গিস। গানটিতে সালমানের সঙ্গে ঘনিষ্ঠভাবে পারফর্মও করেছেন তিনি। গানটির জন্য সাল্লুই নার্গিসকে নির্বাচন করেছিলেন। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালাও বন্ধু সালমানের কথামতো নার্গিসকে গানটির জন্য নিয়ে সুফল পেয়েছেন। এরই মধ্যে গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। ‘কিক’ এরই মধ্যে প্রথম চার দিনে আয়ের দিক দিয়ে এক শ’ কোটির ঘর অতিক্রম করেছে। ধারণা করা হচ্ছে, চলতি বছর তথা বলিউডের ইতিহাসের অন্যতম ব্যবসা সফল ছবিতেই শেষ পর্যন্ত পরিণত হবে এটি। আর এসব মিলিয়ে সালমানকে ঘিরেই এখন স্বপ্ন দেখছেন নার্গিস। জানা গেছে, ঈদের উপহারও সাল-মানকে পাঠিয়েছেন এই অভিনেত্রী। তাছাড়া ঈদের দিন ফোন করে সাল্লুকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। এর আগে সালমানের সঙ্গে একাধিকবার আবিষ্কার করা গেছে নার্গিসকে। নার্গিস নিজেও সালমানের প্রেমে পড়ার কথা স্বীকার করেছেন। এ বিষয়ে তার খোলামেলা বক্তব্য হচ্ছে, সালমানের প্রেমে পড়েছিলাম যখন প্রথমবার ‘হ্যালো ব্রাদার’ ছবিটি দেখি। এরপর তার সব ছবিই আমার দেখা হয়েছে। আমার স্বপ্নের নায়ক তিনি। স্বপ্নের নায়কের সান্নিধ্য অবশেষে আমি পেয়েছি ‘কিক’ ছবিতে। এটা আমার জন্য অনেক বড় ব্যাপার। তবে আমি সাল-মানের সান্নিধ্য আরও পেতে চাই। পরবর্তীতেও আমি সালমানের সঙ্গে কাজ করতে চাই। তাহলে আমার লুকায়িত ও একতরফা প্রেম কিছুটা হলেও সার্থক হয়েছে বলেই মনে করবো।

No comments

Powered by Blogger.