সামিরার খোলামেলা মন্তব্য

বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী সামিরা রেড্ডি ইতিমধ্যে অনেক অভিনেতার বিপরীতেই কাজ করেছেন। যদিও একজন অভিনেত্রী হিসেবে তেমন একটা সফলতা অর্জন করেননি তিনি এখন পর্যন্ত। তারপরও ব্যাপক খোলামেলা হয়ে নিয়মিত কাজ করে বলিউডে হট অভিনেত্রীর তকমাটা ঠিকই পেয়েছেন তিনি।
কিন্তু নিজের দীর্ঘ ক্যারিয়ারে কোন অভিনেতার সঙ্গেই সম্পর্কে জড়াননি এ নায়িকা। এদিক থেকে সামিরাকে অনেকেই সাধুবাদও জানিয়েছেন। তবে এবার বুঝি সেই বিষয়টি ধরে রাখতে পারলেন না তিনি। সমপ্রতি প্রথমবারের মতো সামিরা অভিনয় করেছেন সিরিয়াল কিসারখ্যাত ইমরান হাশমির বিপরীতে। ছবির নাম ‘ভীরা’। ছবিতে একাধিক রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন বলিউডের এই দুই হট তারকা। আগের ছবিগুলোর চেয়ে এখানে খোলামেলা দৃশ্যে কাজ করেছেন সামিরা। এদিকে বেশ দীর্ঘ বিরতির পর এর মাধ্যমে নতুন কোন ছবিতে কাজ করলেন এই অভিনেত্রী। ছবিটি প্রযোজনা করছেন মহেশ ভাট। প্রায় ১৫ দিন ধরে এর শুটিং নিয়েই ব্যস্ত সামিরা ও ইমরান। তবে সামিরার পর্দা প্রেম বুঝি এবার বাস্তবেও ধরা দিতে যাচ্ছে। সত্যি সত্যি ইমরান হাশমির প্রেমে পড়ে গেছেন তিনি। সমপ্রতি এ নিয়ে খোলামেলা মন্তব্য করেছেন সামিরা। বলেছেন, হাশমির চুমো দৃশ্যগুলোর অনেক বড় ভক্ত আমি। তবে দুর্ভাগ্যক্রমে তার সঙ্গে আমার অভিনয় করা হয়নি কোন ছবিতে। মহেশ ভাটের ছবিতে এই প্রথম আমরা একসঙ্গে অভিনয় করলাম। অনেক ভাল অভিজ্ঞতা হয়েছে আমার। কারণ ইমরান ভাল অভিনেতা হওয়ার পাশাপাশি অনেক কো-অপারেটিভ। আর তার সঙ্গে করা রোমান্টিক দৃশ্যগুলো আমি সত্যি খুব উপভোগ করেছি। এক কথায় বলা চলে, আমি তার প্রেমে পড়ে গেছি। এ রকম কখনও হয়নি আমার। সৃষ্টিকর্তাই জানে আমার কি হবে! এদিকে সামিরার খোলামেলা এমন মন্তব্যের বিপরীতে ইমরান হাশমির কোন বক্তব্য এখন পর্যন্ত মিলেনি।

No comments

Powered by Blogger.