জামায়াত-শিবিরের বিরুদ্ধে দেশজুড়ে অভিযান চলছে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

 স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন বলেছেন, ধর্মীয় মৌলবাদ ও জামায়াত-শিবিরকে মাথাচাড়া দিয়ে উঠতে দেয়া হবে না। জামায়াত -শিবিরসহ ধর্মীয় উগ্র মৌলবাদীদের প্রতিহত করতে তিনি সবার প্রতি আহ্বান জানিয়ে বলেছেন,
জামায়াত-শিবির চক্র শিক্ষা প্রতিষ্ঠানসহ দেশের বিভিন্ন স্থানে হামলা চালিয়ে দেশকে অস্থিতিশীল করে তুলতে চাইছে। দেশজুড়ে ওদের বিরুদ্ধে অভিযান পরিচালিত হচ্ছে।স্বরাষ্ট্রমন্ত্রী শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন করে অনুষ্ঠিত জেলার আইনশৃঙ্খলা কমিটির সদস্যদের সঙ্গে এক সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশজুড়ে শিা প্রতিষ্ঠানে সন্ত্রাস, অরাজকতা বন্ধে সরকার দৃঢ়প্রতিজ্ঞ। সভায় ময়মনসিংহ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সনত্মোষজনক বলে মন্ত্রীকে জানানো হয়। মন্ত্রী ময়মনসিংহের সাবেক বিতর্কিত ও আলোচিত পুলিশ সুপার কোহিনুর মিয়ার বিরম্নদ্ধে নান্দাইলে গুলি করে দু'নিরীহ মানুষকে হত্যার ঘটনায় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ।
মহাজোট সরকার গঠনের পর স্বরাষ্ট্রমন্ত্রীর ময়মনসিংহ জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যদের সঙ্গে এটাই ছিল প্রথম সভা। শনিবারের এ সভায় সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট প্রমোদ মানকিন এমপি, স্থানীয় সংসদ সদস্য আলহাজ অধ্য মতিউর রহমান, কেএম খালিদ বাবু এমপি, আব্দুস সাত্তার এমপি, অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন গিয়াস উদ্দিন আহমেদ এমপিসহ ময়মনসিংহের জেলা প্রশাসক এএন সামসুদ্দিন আজাদ চৌধুরী, পুলিশ সুপার খন্দকার গোলাম ফারম্নক ও প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভা শেষে বিকেলে মন্ত্রী ঈশ্বরগঞ্জে নতুন থানা ভবনসহ আঠারবাড়ি রায়েরবাজারে একটি পুলিশ তদনত্ম কেন্দ্রের উদ্বোধন করেন।

No comments

Powered by Blogger.