না’গঞ্জে সাইফুল হত্যা জামিনে বেরিয়ে এসে আসামিরা বাদীকে হত্যার হুমকি দিচ্ছে

সোনারগাঁওয়ে বিএনপি নেতা সাইফুল ইসলাম হত্যা মামলার আসামিরা জামিনে বেরিয়ে এসে হত্যার হুমকি দিচ্ছে বাদীকে। তারা প্রকাশ্যেই বলে বেড়াচ্ছে, মামলা তুলে না নিলে সাইফুল ইসলামের মতো পরিণতি হবে স্ত্রী লাকী বেগমের।
পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে লাকী বেগম। তিনি জীবনের নিরাপত্তা চেয়ে সোনারগাঁও থানায় দুটি জিডি করেছেন। ২০১২ সালের ২৬ মে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন বিএনপির সহসভাপতি সাইফুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। সাইফুল ইসলামের স্ত্রী লাকী বেগম এলাকার জয়নাল আবেদীন, আলাউদ্দিন, জহিরুল, রাশেদুল, কবীর হোসেন, রাকিবুল, সফিকুল, মাজেদুলসহ ১৫ জনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর সাদ্দাম নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। এলাকাবাসীর অভিযোগ জয়নাল আবেদীন এলাকার চিহিৃত ভূমিদস্যু। তার নেতৃত্বে এলাকার একটি ভূমিদস্যু সিন্ডিকেট গড়ে উঠে। এ চক্রটিই জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হত্যা করেছে সাইফুলকে। কিছুদিন আগে জামিনে বের হয়ে আসে এক নম্বর আসামি জয়নাল আবেদীন। লাকী বেগম অভিযোগ করেছেন, জয়নাল আবেদীন জামিনে বেরিয়ে আসার পর আসামিরা আরও বেপরোয়া হয়ে উঠেছে। তারা প্রকাশ্যে মামলা তুলে নেয়ার জন্য আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। চরম নিরাপত্তাহীনতার মধ্যে আমি দিন কাটাচ্ছি। থানায় দু’বার জিডি করেছি নিরাপত্তা চেয়ে।
সোনারগাঁও থানার ওসি আতিকুর রহমান বলেন, আমি ১৪ দিন আগে এ থানায় এসেছি। বিষয়টি আমার জানা নেই। এ ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments

Powered by Blogger.