ফ্যাশন সংবাদ

পহেলা ফাল্গুন ও ভালবাসা দিবসে পারসোনার স্পেশাল অফারবিশেষ দিনে নিজেকে গর্জিয়াস লুকে তুলে ধরতে কে-না চায়। হঁ্যা, এজন্য সবসময় আপনার পাশে আছে দেশের শীর্ষ বিউটি সেলুন পারসোনা।
আসছে ভালবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপল েপারসোনা দিচ্ছে স্পেশাল অফার। আর এই অফারে রয়েছে একজনের মেকআপ, একটি আকর্ষণীয় খোঁপা, শাড়ি পরানো ও স্টুডিও পারসোনায় দুই কপি ছবি তোলার সুযোগ। ১৩ ও ১৪ ফেব্রম্নয়ারি পারসোনার যে কোন আউটলেট থেকে ১৩০০ টাকায় এই প্যাকেজ সুবিধা পাওয়া যাবে। এছাড়া কালার রিবন্ডিংয়ের ওপর ফেব্রম্নয়ারিজুড়ে চলছে শতকরা ২০ ভাগ ছাড়।

বসনত্মে অঞ্জন'স
শীত শেষ হয়ে বসনত্ম আসছে। প্রতিটি বিশেষ দিবসেই অঞ্জন'স পোশাকের বিশেষ আয়োজন করে থাকে। বসনত্মের প্রথম দিনটিকে উৎযাপন করার জন্য অঞ্জন'স ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া মেয়েদের জন্য শাড়ি, সালোয়ার-কামিজ ও ফতুয়ার নতুন ডিজাইন করেছে। বাসনত্মী হলুদ, বাদামি, সবুজ ও লাল রঙকে বিশেষ প্রাধান্য দেয়া হয়েছে এই আয়োজনে। ফতুলার মূল্য ৩৭৫-৭৫০ টাকা, শাড়ির মূল্য ৭৫০-১১৫০ টাকা, পাঞ্জাবির মূল্য ৪৫০-১৪৫০ টাকা ও সালোয়ার-কামিজ মূল্য ১২৫০-১৬৫০ টাকা।
পোশাকগুলো অঞ্জন'সের সব শাখায় পাওয়া যাচ্ছে।

খেয়া ক্রাফটে ফাল্গুন ও ভালবাসার পোশাক
আসছে বিশ্ব ভালবাসা দিবস। ভালবাসার ছোঁয়া লেগেছে ফ্যাশন পাড়াতেও। প্রতিবছরের মতো এবছরও ফ্যাশন হাউস খেয়া ক্রাফট নিয়ে এসেছে ভালবাসার ও ফাল্গুনের পোশাক। এসব পোশাকে ফুটে উঠেছে প্রেমের রোমান্টিকতা ও ফাল্গুনের আভা এবং ব্যবহার করা হয়েছে গরম কাপড়। পোশাকগুলোর ডিজাইন করেছেন খেয়া ক্রাফটের নিজস্ব ডিজাইনাররা। পোশাকগুলোর মধ্যে রয়েছে টি-শার্ট, ফুল হাতা টি-শাট, ফতুয়া, পাঞ্জাবি, শর্ট পাঞ্জানি এবং মেয়েদের জন্য টপস, ফতুয়া ও ওড়না। এছাড়া শিশু থেকে শরম্ন করে সব বয়সী মানুষের জন্য রয়েছে শীত উপযোগী পোশাকের বিপুল সমারোহ। খেয়া ক্রাফট সব ধরনের পোশাক পাইকারি এবং খুচরা বিক্রি করা হয়।

রঙে ভালবাসা দিবস
বিশ্বব্যাপী চিরনত্মন ভালবাসা প্রকাশের দিন ১৪ ফেব্রম্নয়ারি ভ্যালেন্টাইন ডে। তরম্নণ প্রজন্মের কাছে এ দিনটি খুব কাঙ্ৰিত। অনেকে বছরের শুরম্নতেই ডায়েরির পাতায় বিশেষভাবে চিহ্নিত করে রাখে এ দিনটি। প্রেমিক-প্রেমিকাকে, প্রেমিকা-প্রেমিককে দিতে ভুলে না বিশেষ কোন উপহার। খ্রিস্ট ধর্মযাজক সেন্ট ভ্যালেন্টাইনের নাম থেকে দিবসে নামের উৎপত্তি হলেও এখন সার্বজনীন ভালবাসার দিবস হিসেবে পালন করা হয় এই দিনটি। এখন আর শুধু প্রেমিক-প্রেমিকা নয়, মা-বাবা-ভাই-বোন-বন্ধু সবার পরস্পরের প্রতি ভালবাসা প্রকাশের দিন বিশ্ব ভালবাসা দিবস। দেশে দেশে এই দিনে ভালবাসা প্রকাশের নানান রকমের রয়েছে। ইদানীং বিভিন্ন উৎসব-পাবর্ণে উপহার আদান-প্রদানের ফ্যাশন ভাবনায় সঙ্গে যুক্ত হয়েছে ভ্যালেন্টাইন্স ডেও।
ভালবাসা দিবসকে উপজীব্য করে হয়েছে রঙের ভালবাসা দিবসের বিশেষ আয়োজনে। ভালবাসার রঙ কি ভাবলেই মনে আসে হৃদয় নামক অশরীর-কাল্পনিক আকারের একটি বস্তু, যার রঙ লাল। কল্পনার ভালবাসার রঙ তেমনটাই ভাবা হয়। আবার ভালবাসার উদারতাকে সাগরের গভীর নীলের সমার্থক ভাবনায় নীলকে প্রাধান্য দেয়া হয়। আর তাই ভ্যালেন্টাইন্স ফ্যাশনে উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়েছে রঙ তাদের এই আয়োজনে। শাড়ি, থ্রিপিস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, গেঞ্জি, শীতের শাল ইত্যাদিতে উজ্জ্বল রঙের ছড়াছড়ি। কাজ হয়েছে বস্নক, স্প্রে-বস্নক, স্কিন প্রিন্ট, চুনরি, টাইড্রাই, এ্যাম্বয়ডারি, কারচুপি, এ্যাপলিক ও ক্যাটওয়ার্কের। সব পোশাকে ফুটিয়ে তোলা হয়েছে ভালবাসার সমর্াথক নানান মোটিফ। ভালবাসার বাংলা গান-কবিতা নিয়ে বিশেষ ডিজাইনের মগ তৈরি করেছে রঙ এ উপল।ে এছাড়া ভালবাস গানের নানান ধরনের সিডি সঙ্কলনও পাবেন রঙে। আর সব সামগ্রীর মূল্য রয়েছে ক্রেতাসাধারণের সামর্থ্যের মধ্যেই। সুতরাং বিশ্ব ভালবাসা দিবসে আপনি সহজেই প্রিয়জনের প্রতি ভালবাসা প্রকাশ করতে পারেন রঙের উপহার সামগ্রীর মাধ্যমে।

No comments

Powered by Blogger.