টঙ্গীতে ১৪ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ জামায়াত-শিবিরের নৈরাজ্যের পেছনে বিএনপির ইন্ধন রয়েছে

আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, ’৭১ সালের স্বাধীনতা যুদ্ধের মতো যুদ্ধাপরাধীদের বিরুুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলে তাদের বিচার এবং রায় সমাপ্ত করতে হবে।
যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধীদের বিচার কোন দলের এজেন্ডা নয়। তাদের এ বিচারের দাবি জাতীয় দাবিতে পরিণত হয়েছে। রায় যখন সামনে এসেছে দেশব্যাপী জামায়াত-শিবির রাজাকাররা তা-ব শুরু করেছে। যতই ষড়যন্ত্র হোক না কেন বাংলার মাটিতে এদের বিচার হবেই হবে। বুধবার সন্ধ্যায় টঙ্গীর মিলগেটে টঙ্গী থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ১৪ দলের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এ কথা বলেন। সভায় বক্তব্য রাখেন, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, জাসদের সাধারণ সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম-আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আখতারউজ্জামান, সংসদ সদস্য এ্যাডভোকেট আকুম মোজাম্মেল হক, সংসদ সদস্য আলহাজ জাহিদ আহসান রাসেল, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, টঙ্গী পৌর মেয়র এ্যাডভোকেট আজমত উল্লা খান, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মোজাম্মেল হক, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী ও সাইফুল ইসলাম। সভায় সভাপতিত্ব করেন টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক। কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেন যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী রাজাকারদের বিচার শুরু হওয়ার পর বেগম খালেদা জিয়ার বুকে ব্যথা শুরু হয়ে গেছে। তিনি কোন কথা বলতে পারছেন না। কারণ যুদ্ধাপরাধীদের সঙ্গে তার সংখ্য রয়েছে। আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, জামায়াত- শিবিরের নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির পেছনে বিএনপির ইন্ধন রয়েছে।
ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, জামায়াত-শিবির বিএনপির সঙ্গে আঁতাত করে দেশে নৈরাজ্য সৃষ্টি করে রাজপথে লাশ ফেলার হরতাল ডেকেছে।

No comments

Powered by Blogger.