কেরানীগঞ্জ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী হত

 দক্ষিণ কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকায় র‌্যাবেব-সন্ত্রাসীদের মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে আব্দুস সাত্তার (২৫) ও আমজাদ হোসেন পাপ্পু (২৭) নামে দুই সন্ত্রাসী নিহত হয়েছে।
পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি বিদেশী রিভলবার, ১৩ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন, ১টি ছোরা ও ১টি চাপাতি উদ্ধার করেছে। এদিকে দুই সন্ত্রাসী নিহত হওয়ার সংবাদে সকালে ওই এলাকার কয়েক শ' বাসিন্দা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।
র‌্যাব-১০ সূত্রে জানা গেছে, শনিবার রাত দেড়টার দিকে র্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১০-এর কাছে সংবাদ আসে, কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকায় শীর্ষ সন্ত্রাসী ওমর ফারুক কচি ও জাহাঙ্গীর গ্রম্নপের মধ্যে প্রচ- সংঘর্ষ হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে র্যাবের একটি দল ওই এলাকায় প্রবেশ করলে ওমর ফারম্নক কচি ও জাহাঙ্গীর গ্রুপের সঙ্গে র‌্যাবের ত্রিমুখী সংঘর্ষ বাধে। এ সময় সন্ত্রাসী দুই গ্রুপ র‌্যাবকে ল্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ করতে থাকে। র্যাবও পাল্টা গুলি করে। প্রায় ২০/২৫ মিনিট গোলাগুলির পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পুলিশ ওই এলাকায় তলস্নাশি চালিয়ে আব্দুস সাত্তার ও আমজাদ হোসেনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় র‌্যাব_১০-এর ডিএডি কামরম্নল হাসান বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হত্যা ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করেছে।

No comments

Powered by Blogger.