মুন্সীগঞ্জে বিক্ষোভ ভাংচুর

টঙ্গিবাড়ি উপজেলার আলদী, বালিগাঁও, বাড়ৈপাড়া সিদ্বেশ্বরী ও টঙ্গিবাড়ি বাজার শাখার ম্যাক্সিম গ্রুপ মাল্টিপারপাস কোম্পানি অফিসে ৩ দিন ধরে তালা ঝুলছে।
গ্রাহকরা জানিয়েছেন রবিবার রাতে নিজ বাড়িঘর ফেলে পালিয়েছে এ ৫টি অফিসের দায়িত্বে থাকা কোম্পানির পরিচালক মোঃ সুলতান মাহমুদ ও মোঃ আব্দুস সালাম। এতে শতশত গ্রাহকদের বিনিয়োগ করা কয়েক কোটি টাকার কোন সুরাহা না করেই পালিয়ে যাওয়ায় আলদী ও সিদ্ধেশ্বরীসহ কয়েকটি শাখা অফিসে গ্রাহকরা বিক্ষোভ ও ম্যাক্সিম অফিসে হামলা হয়েছে।
ম্যাক্সিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা রানা বুধবার সন্ধ্যায় মোবাইল ফোনে জানিয়েছেন দুই পরিচালক টাকা নিয়ে পালালেও গ্রাহকদের টাকা কেউ মেরে খেতে পারবে না। বিনোয়কারী জাহাঙ্গীর হোসেন নামের এক গ্রাহক জানান, বেশি মুনাফার লোভ দেখিয়ে টাকা নিয়ে এখন কোম্পানিটি পালিয়েছে। এ ব্যাপারে ইউএনও নাদিরা হায়দার জানান, এ ব্যাপারে তদন্ত করে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। ম্যাক্সিম গ্রুপ ২০০৭ সালে এখানে কার্যক্রম শুরু করে। তবে তাদের বৈধ কি কাগজপত্রাদি আছে তাও পরীক্ষা করা হচ্ছে। টঙ্গীবাড়ি থানার ওসি এসএ খালেক জানান, এখনও থানায় কোন অভিযোগ আসেনি। তাই আইনগত ব্যবস্থা নেয়া যাচ্ছে না। ম্যাক্সিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দাবি করেন বৈধভাবেই তাদের কার্যক্রম ছলছে এবং গ্রাহকদের বিনিয়োগ করা টাকা দিয়ে গরুর খামার, মৎস্য খামার, মুরগির খামার, সুপার শপ, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা হয়েছে।

No comments

Powered by Blogger.