হলিউড ॥ অল্প বলিউড স্বল্প ঢালিউড গল্প- রণবীরের কারণে ভাঙল ॥ শহিদ প্রিয়ঙ্কার সম্পর্ক

বলিউডের বাতাসে যে গুঞ্জনটি ভেসে বেড়াচ্ছে সেটা হলো বলিউড তারকা শহিদ কাপুর ও প্রিয়ঙ্কা চোপড়ার সম্পর্ক নাকি ভেঙ্গে গেছে আর তাদের সম্পর্কের এই ভাঙ্গনের পেছনে যে, মানুষটির নাম উচ্চারিত হচ্ছে তিনি হলেন আরেক বলিউডি তারকা রণবীর কাপুর।
এ ব্যাপারে মুখে কুলুপ এঁটে আছেন শহীদ প্রিয়ঙ্কা, তারপরও গুঞ্জন উঠেছে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত রণবীর প্রিয়ঙ্কা অভিনীত আনজানা, আনজানি ছবির শূটিং চলার সময় থেকে তাদের সম্পর্কের ঘনিষ্ঠতা বেড়েই চলেছে। বিষয়টি অজানা নেই শহিদের কাছেও। আর গার্লফেন্ড প্রিয়ঙ্কার সঙ্গে রণবীরের সম্পর্কে ঘনিষ্ঠতা নিয়ে শুরু থেকেই অস্বস্তির মধ্যে ছিল শহিদ। অন্যদিকে শহীদের এই অস্বস্তিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েই চলছেন প্রিয়ঙ্কা। শুধু তাই নয় নতুন আরেকটি ছবিতে রণবীরের সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। অনেকের মতেই শুরু থেকেই শহীদ প্রিয়ঙ্কার সম্পর্কে কোন রকম কমিটমেন্ট ছিল না। তাই শেষ পর্যন্ত ভেঙ্গে গেল তাদের সম্পর্ক।

অভিনয়ে ফিরেছেন জানা গুপ্তা

‘বাবুজি জারা ধীরে চালো’খ্যাত বলিউডি আইটেম গার্ল জানা গুপ্তা হঠাৎ করেই উধাও হয়ে গিয়েছিলেন। সম্প্রতি মুম্বাই ফিরেছেন এবং আবার নতুন করে বলিউডে তার যাত্রা শুরু করতে চান বলে জানা গেছে খবর টাইমস অব ইন্ডিয়ার। সংবাদমাধ্যটি জানিয়েছে ‘বাবুজি জারা ধীরে চালো’ গানটিতে অসাধারণ পারফরমেন্স করে প্রথম সভার নজরে আসেন জানা। এরপর তাকে কয়েকটি বলিউডের ছবিতে অভিনয় করতে দেখা গেছে। অক্ষয় কুমারের উপস্থাপনায় ‘খাতরো কি খিলারি’ রিয়োলিটি শোতেও অংশ নিয়েছেন তিনি। এরপর হঠাৎ করেই উধাও হয়ে যান তিনি। দীর্ঘদিন পরে সম্প্রতি বলিউডি অভিনেত্রী শিল্পা শেঠী এবং রাজ কুন্দ্রের দিওয়ালী পার্টিতে দেখা গেছে এই চেক রিপাকলিকান সুন্দরীকে। সংবাদমাধ্যমটি এতদিন উধাও ছিলেন কেন? এমন প্রশ্নের জবাবে জানা বলেছেন, এতদিন আমার অডিও এ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। এ্যালবামের গানগুলো আমি কম্পোজ করেছি এবং গেয়েছি। এছাড়া এই সময়টাতে আমি কিছু অনুষ্ঠানেও পারফর্ম করেছি। জানা গেছে, মুম্বাই ফিরে আসা প্রসঙ্গে এ সুন্দরী নারী বলেন, দীর্ঘদিন আমি পৃথিবীর বিভিন্ন দেশে ঘুরেছি। কিন্তু আমার সব সময়ই মনে হয়েছে মুম্বাই হলো আমার আসল বাড়ি। আবার এখানে ফিরে আসতে পেরে আমার সত্যি অনেক ভাল লাগছে। উল্লেখ্য জানা গুপ্তা এবং বলিউডি অভিনেতা আফতাব সিভদাসানীর সম্পর্কের কথা জানতে চাইলে তিনি বলেন, পুরোনো এই সম্পর্কের স্মৃতি এখনও আমার ভেতরে বেঁচে আছে। এটা ভুলে যাওয়ার আমার জন্য সত্যিই খুব কষ্টকর। তবে তারপরও আমাকে এটা ভুলতে হবে। কারণ আমি নতুন করে জীবন শুরু করতে চাই।

হলিউডি ছবিতে অনিল কাপুর
স্লামডগ মিলিয়নেয়ারের পর এবার হলিউডি ছবি মিশন ইম্পসিবল ৪ এ অভিনয় করেছেন বলিউডি অভিনেতা অনিল কাপুর। টমক্রুস অভিনীত এ্যাকশনধর্মী ‘মিশন ইম্পসিবল’ ছবির এই চতুর্থ সিকুয়েলে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনিল। এ প্রসঙ্গে তিনি বলেছেন, মিশন ইম্পসিবল ৪ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয়ের জন্য আমাকে প্রস্তাব দেয়া হয়েছে এবং আমি সেই চরিত্রে অভিনয়ের জন্য রাজিও হয়েছি। ছবিটির মূল এন্টি হিরো চরিত্রে অভিনয় করবেন ‘দ্য গার্ল উইথ ড্রাগন ট্যাটু’খ্যাত সুইডিস অভিনেতা মাইকেল নিকভিস্ট। তার পাশাপাশি আরেকটি এন্টি হিরো চরিত্রে অভিনয় করবেন অনিল কাপুর। জানা গেছে আরাও যারা অভিনয় করছেন তারা হলেন, জেরেনি রেনার, পালা প্যাটন, ডিংরেমস এবং সিমন পেগ।
ইন্টারনেটে এমা ওয়াটসন
হ্যারি পটার যারা দেখেছেন তারা নিশ্চয়ই দেখেছেন হ্যারির বান্ধবীকে। সুন্দরী সেই মেয়েটির নাম হচ্ছে এমা ওয়াটসন। তিনি এখন বেশ বড়ই হয়েছেন। এই মুহূর্তে তিনি টিনএজ পার করতেও চরেছেন। হলিউডের বিভিন্ন নামকরা পরিচালকের চলচ্চিত্রে তিনি এখন কারজ করেছেন। সম্প্রতি ‘হ্যারি পর্টার’ খ্যাত ব্রিটিশ অভিনেত্রী ও মডেল এমা ওয়াটসনের টপলেস ছবি ছড়িয়ে পড়েছে এন্টারনেটে। অবশ্য এমা এই ছবিকে ‘ফেক’ বলেই দাবি করেছেন। ২০ বছর বয়সী এই অভিনেত্রীর একটি টপলেস ছবি ব্রাউন ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মধ্যে ই-মেইলের মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন অজ্ঞান এক ব্যক্তি। ছবিতে দেখা গেছে এমা তার কোমরে কেবল একটি তোয়ালে পেছিয়ে হটটাবের পাশে দাঁড়িয়ে আছেন। অবশ্য এই ছবিকে ফেক বলেই দাবি করেছেন এমা। আর এখন তিনি খুঁজে বের করার চেষ্টা করেছেন ছবিটি আসলে কে ছড়িয়েছে, যাতে করে এ ধরনের ঘটনা আর না ঘটতে পারে। জানা গেছে, ছবিটি প্রসঙ্গে এমার মুখপাত্র বলেছেন, গত দুই মাসে এমার এ ধরনের বেশ কিছু ফেক ছবি প্রকাশিত হয়েছে। এমা ব্যাপারটি জানেন এবং এতে বেশ বিরক্ত তিনি। তবে এসব নিয়ে তিনি মাথা ঘামাতেও রাজি নন। এ মুহূর্তে তিনি তার পড়ালো ও অভিনয়নের দিকে ঝুঁকেছেন বলেও জানা যায়।
চলছে গোপন সংসার! বিয়ে করেছেন পপি?
মিডিয়াকর্মী বা অভিনয় শিল্পীদের মধ্যে মানুষের কৌতূহলের শেষ নেই। কার বাড়ি কোথায়? কার স্বামী কে? বিভিন্ন প্রশ্ন অজানা মনের মধ্যে। এমনি সময় চলচ্চিত্র অঙ্গনে নানা গুঞ্জন পপিকে নিয়ে। সত্যিই বিষয়টি কি? অবশেষে বিয়ে করলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপি। পাত্র গাজী মিজানুর। পেশায় একজন ডাক্তার সম্পর্কে তিনি পপির কাজিন হন। চলছে তাদের গোপন সংসারও। মিডিয়াকে না জানিয়ে অনেকেটা গোপনেই বিয়ে করলেন তিনি। এমনই এক খবর ফাঁস করেছে মিডিয়াভিত্তিক অনলাইন মিডিয়া ভাইব্রেশন। তবে চিত্রনায়িকা পপি বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, বিষয়টি সম্পূর্ণ গুজব। আমি বিয়ে করলে ঢাকঢোল পিটিয়েই বিয়ে করব। খবরটিতে বলা হয়, পপির বর গাজী মিজানুর খুলনার এক ধনাঢ্য ব্যক্তি। তিনি এর আগে একটি বিয়ে করেছেন। সেই সংসারে তার একটি সন্তানও রয়েছে। অভিনেত্রী পপি তার দ্বিতীয় স্ত্রী। একটি বিশেষ সূত্র জানিয়েছে, খুলনার একটি বড় ক্লিনিক খুলনা সার্জিক্যাল। এ প্রতিষ্ঠানটি পপি নিজের নামে লিখিয়ে নিয়েছেন, সাথে মোটা অঙ্কের ব্যাংক ব্যালেন্স। পপি খুলনা গেলে ডা. গাজী মিজানের বাসায় এক সাথে থাকেন। ব্যবহার করেন তার গাড়ি। আবার মিজান ঢাকায় এলে পপি আলাদা ফ্লাটে উঠেন। এভাবেই চলছে তাদের সংসার জীবন। বিষয়টি পপির পরিবার অথবা চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউ না জানলেও খুলনাবাসীর কাছে তা স্পষ্ট। বিষয়টি পপি অস্বীকার করেন। দেখা যাক এটা গুঞ্জনই থাকে নাকি সত্যি হয়।
খন্দকার এনামুল হক মুকুল

No comments

Powered by Blogger.