স্বরাষ্ট্রমন্ত্রীকে পাবনা পাঠানো উচিতঃ জয়নুল আবদিন ফারুক

বিএনপির চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলছেন পুলিশকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছি না।
কিন্তু যে পুলিশ সংসদ সদস্যেকে পিটিয়ে পঙ্গু করেছে, ওই পুলিশ সদস্যকেই বিশেষ পদকে ভূষিত করেছে এ সরকার। আর স্বরাষ্ট্রমন্ত্রী বলছেন, তাকে (পুলিশ সদস্য হারুন) বিশেষ বিবেচনায় বিশেষ পদকে ভূষিত করা হয়েছে। এ দেশের মানুষকে শান্তিতে রাখতে চাইলে এই পাগল স্বরাষ্ট্রমন্ত্রীকে শিগগিরই পাবনা মানসিক হাসপাতালে ভর্তি করতে হবে। বুধবার দুপুুুরে কুমিল্লার চান্দিনায় নির্দলীয় নিরপে সরকার পুনঃস্থাপনের দাবিতে ১৮ দলীয় জোটের দেশব্যাপী গণসংযোগ ও প্রচারপত্র বিলি কর্মসূচির অংশ হিসেবে বিএনপি আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি তার বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রীর উক্তির ব্যাখ্যা দিয়ে বলেন, এমপিকে পেটানোর কারণেই বিশেষ বিবেচনা করে তাকে পদকে পুরস্কৃত করা হয়েছে, যা একটা দেশের জন্য লজ্জাকর। তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন সমালোচনা করে বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, হত্যা-গুম, সীমান্তে পাখির মতো মানুষ হত্যা রোধ করতে পারছে না। এ দেশের মানুষকে পানি, গ্যাস ও নিরাপদ জীবনযাপন নিশ্চিত করতে পারছে না। ফেলানীর মতো অনেক আলোচিত বিষয়ের বিচার হচ্ছে না। তারা তাদের নিজের স্বার্থে দল গোছানো ছাড়া আর কিছুই করতে পারছে না।

চান্দিনায় কুমিল্লা উত্তর জেলার বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট আয়োজিত সভায় কুমিল্লা উত্তর জেলা বিএনপি সভাপতি মো: খোরশেদ আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেনÑ চান্দিনা উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া, পৌর বিএনপি সাধারণ সম্পাদক ও পৌরমেয়র শাহ মো: আলমগীর খান, উপজেলা যুবদল সভাপতি ইঞ্জিনিয়ার কাজী সাখাওয়াত, ইসলামী ঐক্যজোট সভাতি মাহবুব আলম কাশেমী, দেবিদ্বার উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক প্রফেসর সুলতান কবির, চান্দিনা জামায়াতে ইসলামী সভাপতি আবুল বাসার প্রমুখ।

No comments

Powered by Blogger.