পাথরঘাটায় বিএনপির গণসংযোগে ছাত্রলীগের সশস্ত্র হামলা, আহত ১

বরগুনার পাথরঘাটায় ছাত্রলীগ ক্যাডারের সশস্ত্র হামলায় বিএনপির কেন্দ্র ঘোষিত গণসংযোগ কর্মসূচি পণ্ড হয়ে গেছে। এ সময় ছাত্রলীগের ধারালো অস্ত্রের আঘাতে বিএনপি মহিলা দল নেত্রী তাছলিমা আহত হন।
গতকাল বেলা ১১টায় উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বরগুনা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সালেহ ফারুকের নেতৃত্বে গণসংযোগ ও প্রচারপত্র বিলি কর্মসূচি শুরু হয়। স্থানীয় দলীয় নেতাকর্মীসহ তিনি ইমান আলী সড়কের কাছে পৌঁছলে ছাত্রলীগ ক্যাডার অলি দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সালেহ ফারুকের ওপর চড়াও হয় এবং অকথ্য ভাষায় গালাগাল করে। এ সময় বিএনপি মহিলা নেত্রী তাছলিমা জেলা নেতাকে রা করতে এগিয়ে এলে অলির ধারালো অস্ত্রের আঘাতে তিনি আহত হন। পরে ঘটনাস্থলে পুলিশ এসে অলিকে গ্রেফতার না করে তার হাতে থাকা অস্ত্র উদ্ধার করে নিয়ে যায়। ছাত্রলীগের পাথরঘাটা উপজেলা সভাপতি আব্দুর রহমান জুয়েল অলিকে ছাত্রলীগের বহিষ্কৃত নেতা বলে জানিয়েছেন।

কে এম মাধ্যমিক বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অলি নিজেকে উপজেলা ছাত্রলীগের সদস্য বলে সাংবাদিকদের কাছে দাবি করেছেন।

ঘুম থেকে ডেকে তুলে শিককে পেটাল ছাত্রলীগ নেতা

নেত্রকোনা সংবাদদাতা জানান, নেত্রকোনার আটপাড়া উপজেলার তেলিগাতীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘুম থেকে ডেকে তুলে তেলিগাতী উচ্চবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ইংরেজি শিক সিদ্দিকুর রহমানকে পেটাল সাবেক ছাত্রলীগ নেতা তিতাস। গত মঙ্গলবার রাতে উপজেলার টেঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, উপজেলার টেঙ্গা গ্রামের স্থানীয় যুবদল নেতা ঝানু মিয়ার ভাই সানু মিয়াকে তেলিগাতী বাজারে সোমবার সন্ধ্যায় সাবেক ছাত্রলীগ নেতা তিতাস মারধর করে। ওই দিন সন্ধ্যায় ঝানু মিয়া ও তার লোকজন তিতাসের চাচা স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল মালেকের কাছে বিচারপ্রার্থী হন। এ সময় দুই পরে মধ্যে বাগি¦তণ্ডা হয়। একপর্যায়ে প্রতিপরে লোকজন আবদুল মালেককে লাঞ্ছিত করে। এতে প্তি হয়ে মঙ্গলবার রাত ৯টায় তিতাস প্রতিপক্ষ শিক সিদ্দিকুর রহমানের বাড়িতে গিয়ে তাকে ঘুম থেকে ডেকে তুলে মারধর করে।

এ নিয়ে এলাকায় দুই পরে মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ মো: সালেমুজ্জামান জানান, বিষয়টি তিনি শুনেছেন। এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

No comments

Powered by Blogger.