না'গঞ্জে তিন ছিনতাইকারীকে গণধোলাই, হত ১- ১৯ লাখ টাকা ছিনতাই

 বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুলস্নার ব্যসত্মতম ব্যবসায়িক পাগলা তালতলা এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানের দুই কর্মচারীকে গুলি ও ছুরিকাঘাত করে ১৯ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে।
ঘটনার পর পরই পুলিশ এলাকাবাসী ধাওয়া করে ৭ রাউন্ড গুলিভর্তি দু'টি রিভলবারসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে। টাকা উদ্ধার হয়নি। গণধোলাইয়ের শিকার ৩ ছিনতাইকারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে রাত ৮টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অজ্ঞাত ছিনতাইকারীর মৃতু্য হয়। এ সময় ছিনতাইকারীদের ব্যবহৃত মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয় বিুব্ধ জনতা। অন্যদিকে সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠান মোলস্না ট্রেডার্সের দুই কর্মচারী রাজু আহম্মেদ (২৫) ও আব্দুল মান্নানকে (৫০) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা গেছে, পাগলা তালতলা এলাকার ব্যবসা প্রতিষ্ঠান মোলস্না ট্রেডার্সের ক্যাশিয়ার আব্দুল মান্নান ও কম্পিউটার অপারেটর রাজু আহম্মেদ ১৯ লাখ টাকা নিয়ে হেঁটে ব্যাংকে জমা দিতে যাচ্ছিল। বিকেলে পৌনে ৫টায় তালতলা এলাকায় মোটরসাইকেল আরোহী ৩ ছিনতাইকারী তাদের গতিরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। দু'পরে মধ্যে কিছুণ টানাহেঁচড়া চলে। একপর্যায়ে ছিনতাইকারীরা রাজু আহম্মেদের গলায় গুলি করে ও আব্দুল মান্নানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। ফাঁকাগুলি ছুড়ে ছিনতাইকারীরা আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেখানে অবস্থান করছিল ফতুলস্না থানার সাব-ইন্সপেক্টর বদরম্নল। বদরম্নল ধাওয়া করে ছিনতাইকারীদের। এলাকাবাসীর সহযোগিতায় ঘিরে ফেলে ৩ ছিনতাইকারীকে। ছিনতাইকারীরা এ সময় টাকার ব্যাগটি ছুড়ে ফেলে। টাকা আর উদ্ধার করা যায়নি।

No comments

Powered by Blogger.