শুনিস মুদ্রের সুর

আরে! ছবিটিতো বেশ চেনা চেনা লাগছে। এমনি একটি ছবি কোথায় যেন দেখেছি। কোথায় দেখেছি মনে করতে পারছি না। ইস্, মনে আসছে আবার আসছে না। এইতো! এবার মনে এসেছে।
এদের দুজনকে দেখা গেছে নতুন একটি বিজ্ঞাপন চিত্রে। হঁ্যা, চিত্রনায়িকা মৌসুমী ও নোবেলকে সম্প্রতি একটি বিজ্ঞাপনে এভাবেই দেখা যাচ্ছে বিভিন্ন টিভি চ্যানেলের পর্দায়। এই নিয়ে লিখেছেন আব্দুলস্নাহ রায়হান নোবেল এবং
বাংলাদেশের মডেলিং জগতের অন্যতম একজন মডেল হচ্ছেন নোবেল। তাকে ঘিরে এদেশের বহু মানুষের রয়েছে নানা আকাঙ্খা। তিনি যেন তার ভক্তদের প্রত্যাশার সবটুকুই পূরণ করতে পারছেন এমনি ভাবনায় তিনি বলেন_আসলে আমার কাজ মানুষ এখনও চায়। কিন্তু নানা ব্যসত্মতায় বেশি কাজ করা হয়না। তারপরও ভক্তদের সঙ্গে সেতুবন্ধনের জায়গাটি ধরে রাখার জন্য কাজ করছি মাঝে মধ্যে। ভবিষ্যতে দর্শকদের চাহিদার জন্য আরও কাজ করব। এই বিজ্ঞাপনটিতে কেমন সাড়া পেয়েছেন প্রশ্ন করলে তিনি বলেন, অসাধারন। আমার প্রিয় দর্শকরাই বলেছেন অসাধারন হয়েছে। এখন কি কাজ নিয়ে ব্যসত্ম, প্রশ্নের জবাবে তিনি বলেন_আসলে অফিস নিয়েই বেশি ব্যসত্ম। আজ দেশের বাইরে যাব। সেখান থেকে এসে আরসি কোলার একটি বিজ্ঞাপন চিত্রে কাজ করার কথা রয়েছে।

বিজ্ঞাপনের কথা
কমফোর্ট সী স্টার হোটেল এর নতুন বিজ্ঞাপনে আবারো জুটিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ও মডেল কিং নোবেল। নতুন এই বিজ্ঞাপনটি ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস থেকে দেশের সবগুলো টেলিভিশন চ্যানেলে প্রচারিত হচ্ছে । ফেরিওয়ালা কমু্যনিকেশনস্ এর ব্যানারে নতুন এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন পরিচালক রানা মাসুদ। পরিচালক নিজেই বিজ্ঞাপনের জিঙ্গেল লিখেছেন। জনপ্রিয় কম্পোজার ও গায়ক হাবিব এই বিজ্ঞাপনের মিউজিক কম্পোজিশন করেছেন। জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন হাবিব নিজে এবং তাঁর সাথে আছেন শিল্পী কণা। গত ২৯ ও ৩০ জানুয়ারি ঢাকা ও কক্সবাজারের মনোরম লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং হয়। মূলতঃ ভালোবাসা দিবসের থিমকে মাথায় রেখে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে বলে পরিচালক সূত্রে জানা যায়। বিজ্ঞাপনের চিত্রগ্রাহক হিসেবে ছিলেন সাচী। ৬০ সেকেন্ড ব্যপ্তির বিজ্ঞাপনটি নিয়ে পরিচালক রানা মাসুদ অত্যনত্ম আশাবাদী।

No comments

Powered by Blogger.