নিয়ামুল ব্লাড ক্যান্সারে আক্রান্ত, চিকিৎসায় সাহায্য করুন- মানুষ মানুষের জন্য

প্রিয় দেশবাসী, মেধাবী ছাত্র নিয়ামুল ইসলামের (আনিস) জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। মারণব্যাধি বস্নাড ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি মৃতু্যর সঙ্গে লড়ছেন।
গোপালগঞ্জের মুকসুদপুর থানাধীন বাঁশাবাড়িয়া গ্রামের বাসিন্দা তিনি। রাজধানীর বেশ কয়েকটি হাসপাতালে চিকিৎসা নেয়ার পর তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডি বস্নকের চতুর্থ তলার ৪১৪ নং করে ৯ নং বেডে চিকিৎসাধীন। জরম্নরী ভিত্তিতে উন্নত চিকিৎসার জন্য বোম্বের টাটা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এজন্য অনেক টাকা প্রয়োজন, যা যোগাড় করা আনিসের দরিদ্র পিতার প েসম্ভব হচ্ছে না। ডিপেস্নামা ইঞ্জিনিয়ার এবং প্রাইম ইউনিভার্সিটির বিএসসি ইঞ্জিনিয়ারিং চূড়ানত্ম বর্ষের ছাত্র আনিস। তাঁর পিতা শামীম সরদার একটি জুটমিলের শ্রমিক। পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। ঢাকায় শ্যামলীর গোল্ডেন রিংরোডের ২ সি/ ৫ হোল্ডিংয়ের বাসায় থাকেন তারা। বেঁচে থাকার আকুতি জানিয়েছেন আনিস। এমতাবস্থায় আনিসের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আনত্মরিক সহযোগিতা কামনা করেছেন তাঁর দরিদ্র মাতাপিতা। আনিসের চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করম্নন এই মোবাইল নম্বরে ০১৭২১৪৪৭১৮০। আর সাহায্য দিন নিয়ামুল ইসলামের (আনিস) এই সঞ্চয়ী হিসাবে_ ডাচ বাংলা ব্যাংক, মিরপুর সেকশন_১ শাখা, ঢাকা হিসাব নং ১১৫. ১০১. ৭৪৪৮১।
ঘোষণা : দৈনিক জনকণ্ঠ 'মানুষ মানুষের জন্য' বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রাথর্ীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.