ফিরছেন কি তিন্নি?

মিডিয়ায় যদি আলোচিত কিছু নাম থাকে তার মধ্যে শ্রাবস্তী দত্ত তিন্নির নামটা আসবে তালিকার প্রথম দিকে। নানা সময়ে এ মডেল অভিনেত্রী মিডিয়ায় আলোচিত ছিলেন তার কর্মকাণ্ড দিয়ে।
যদিও প্রচুর সম্ভবনা ছিল এ তারকার এমনটাই বলেন অনেকেই। শুধুমাত্র নিজের বেখেয়ালি জীবন যাপন আর ভুল সিদ্ধান্তের কারণেই তিনি বার বার ছিঁটকে পড়েছেন।

তবে আবার বার বার তিনি ঘুরে দাড়ানোরও চেষ্টা করেছেন। সোহানুর রহমান সোহানের ‘সে আমার মন কেড়েছে’ ছবিটি দিয়ে তার ঘুরে দাড়ানোর একটি বড় সুযোগ ছিল। শুরুতে তিনি বেশ মনযোগ দিয়ে কাজও করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কি যেন কি হয় তার। শাকিব খানের সঙ্গে জুটি হয়ে তিনি খুব ভালো সুবিধা করতে পারলেন না।

নাটকেও দীর্ঘ দিন দেখা নেই নেত্রকোনার এ মেয়ের। বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে মূলত তাক লাগিয়েছিলেন তিন্নি। কিন্তু গত কয়েক বছরে নতুন কোন বিজ্ঞাপনচিত্রেও দেখা মেলেনি তার।
inni-
নতুন খবর হল তিন্নি তার এ অবস্থা বদলে ফেলতে চান। নিয়মিত হতে চান পর্দায়। হোক সেটা বড় পর্দা বা ছোট পর্দা। তাই তিনি আবার ফিরে আসছেন। এ বিষয়ে তিন্নি বাংলানিউজকে বলেন ‘আমি তো আসলে কাজটা ভালো করে করতে চাই। আগের দিনগুলোতে কি হয়েছে তা নিয়ে ভাবতে চাই না। অভিনয়টা করতে চাই ঠিক ঠাক মত।’

তিন্নির কাছের কয়েকজন নির্মাতাও বলেছেন তিন্নি আগের থেকে অনেক বেশি সিরিয়াস। এরই মধ্যে তিন্নি শুটিং করবেন চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘আলোর নাচন পাতায় পাতায়’ নামের একটি একক নাটকে। অন্য দিকে ২৫ ডিসেম্বর থেকে তিনি পারভেজ আমিনের আরো একটি একক নাটকের শুটিং করবেন। নাটকটির নাম এখনো চূড়ান্ত হয়নি।

এছাড়াও আরো কিছু নতুন কাজ করার কথাবার্তা চলছে তার। তিন্নি আবার ফিরে আসছেন এটা আশার কথা। কিন্তু তিন্নি যেন আবার ফিরে না যান এটাও সবাই চান। তিন্নির মত মেধাবী অভিনেত্রীকে কেউ হারাতে চান না।  সত্যিই কি ফিরতে পারবেন তিন্নি? নিজের কাজ দিয়েই এ প্রশ্নের উত্তর দিবেন তিনি। এটাই আমাদের প্রত্যাশা।

No comments

Powered by Blogger.