সৌদিতে ১৩ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু by মোহাম্মদ আল-আমীন

পবিত্র হজব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আরব গমনকারী বাংলাদেশিদের মধ্যে গত সেপ্টেম্বরের ২০ থেকে ৩০ তারিখ পর্যন্ত সময়ে ১৩ জনের মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি...রাজিউন)।


সৌদি কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট ট্রাভেল এজেন্ট সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। তাঁদের মধ্যে আকরাম উল্লাহ নামে ৯ বছর বয়সী এক শিশুও রয়েছে।
সৌদিতে মৃত্যুবরণকারী ১৩ জন হলেন,
idu১। ইদু মিয়া (৭৮), হজযাত্রী আইডি নং ৫১১০০৬, পাসপোর্ট নং এসি ৫৫৫০৯৬৬, ঠিকানা: ৩৪২/বি খিলগাঁও তালতলা, রামপুরা ঢাকা। তিনি গত ৩০ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ১৮ সেপ্টেম্বর সৌদি যান।


alim২। আলিম উদ্দিন মাস্টার (৬১), হজযাত্রী আইডি নং ২৩৫২০৫, পাসপোর্ট নং এসি ১১৪৪৩০৭, ঠিকানা: ৯০ ভাগলপুর, সাভার, ঢাকা। তিনি গত ৩০ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ২৮ সেপ্টেম্বর সৌদি যান।


akram৩। আকরাম উল্লাহ (৯), হজযাত্রী আইডি নং ২৭৮৩০৬, পাসপোর্ট নং এডি ৫০৩০২২৩, ঠিকানা: ৪৭/বি পুরানা মোগলটুলি, বংশাল, ঢাকা। তিনি গত ৩০ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ২৭ সেপ্টেম্বর সৌদি যান।


latif৪। এ লতিফ সরকার (৫৮), হজযাত্রী আইডি নং ১৬০১৯৩, পাসপোর্ট নং এসি ৬৭৫৯৫৫৭, ঠিকানা: বড়ুয়া, লালমনিরহাট। তিনি গত ২৯ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ২৬ সেপ্টেম্বর সৌদি যান।        


ayub৫। আইয়ুব খান(৪৫), হজযাত্রী আইডি নং ৫২০৩০২, পাসপোর্ট নং এসি ০৯৬২৪৯০, ঠিকানা: ঘোসাইপুর, বাজিতপুর, কিশোরগঞ্জ। তিনি গত ২৮ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ২৭ সেপ্টেম্বর সৌদি যান।


shafiqul৬। শফিউল আলম চৌধুরী (৬৪), হজযাত্রী আইডি নং ০১৯১১৬, পাসপোর্ট নং এএ ৮৫০৩৪০, ঠিকানা: রাউজান, চট্টগ্রাম। তিনি গত ২৭ সেপ্টেম্বর মারা যান।         


anwara৭। আনোয়ারা বেগম (৫৫), হজযাত্রী আইডি নং ৩৮৮২৭০, পাসপোর্ট নং এসি ৫৪৬৪৪৭৬, ঠিকানা: ২৪৭নং পশ্চিম ধীরাশ্রম, গাজীপুর। তিনি গত ২৫ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ২৩ সেপ্টেম্বর সৌদি যান।


rowshon৮। রওশন আরা বেগম (৫১), হজযাত্রী আইডি নং ৯৯১৮৭১, পাসপোর্ট নং এসি ০১৯৮৭৯২, ঠিকানা: সুজলপুর, বীরগঞ্জ, দিনাজপুর। তিনি গত ২৪ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ১৯ সেপ্টেম্বর সৌদি যান।


alamin৯। আব্দুল সাঈদ আলিম (৬৭), হজযাত্রী আইডি নং ৯৯০৭৫১, পাসপোর্ট নং এএ ৮৩৩৯০০৯, ঠিকানা: ১৪৫/এ উত্তর বাসাবো, ঢাকা মেট্রো। তিনি গত ২৪ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ১৮ সেপ্টেম্বর সৌদি যান।   


rizia১০। রিজিয়া (৬৬), হজযাত্রী আইডি নং ৫১৪১৬৮, পাসপোর্ট নং এবি ৪৫৪৭৯১৭, ঠিকানা: নীলেরপাড়া, জয়দেবপুর, গাজীপুর। তিনি গত ২৩ সেপ্টেম্বর সৌদি যান এবং একইতিন মারা যান। 
       

mumtaz১১। মমতাজ উদ্দিন মণ্ডল (৬২), হজযাত্রী আইডি নং ২৬৮০৪২, পাসপোর্ট নং এসি ৭৮৬০৪০৯, ঠিকানা: নিউ কলেজ রোড, থানা ও জেলা জামালপুর। তিনি গত ২০ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ১৭ সেপ্টেম্বর সৌদি যান।


eusuf১২। ইউসুফ আলী তালুকদার (৬৭), হজযাত্রী আইডি নং ০৩৭২৩৬, পাসপোর্ট নং এসি ৪৩১৭২১৬, ঠিকানা: সাতপোয়া উদয় মোড়, সরিষাবাড়ি, জামালপুর। তিনি গত ২০ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ১৭ সেপ্টেম্বর সৌদি যান।        


azizul১৩। আজিজুল হক (৯০), হজযাত্রী আইডি নং ৯৯১৩৩৩, পাসপোর্ট নং এসি ২৮২৯০০৯, ঠিকানা: গোরপাড়া, ‍মাদারগঞ্জ, জামালপুর। তিনি গত ২০ সেপ্টেম্বর মারা যান। তিনি গত ১৮ সেপ্টেম্বর সৌদি যান।

No comments

Powered by Blogger.